thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৪ মে 24, ৩১ বৈশাখ ১৪৩১,  ৬ জিলকদ  1445

তাজুল ইসলামকে শুক্রবার সম্মাননা দিবেন রেলমন্ত্রী

২০১৩ নভেম্বর ২৮ ১৯:২৭:৪১
তাজুল ইসলামকে শুক্রবার সম্মাননা দিবেন রেলমন্ত্রী

চাঁদপুর সংবাদদাতা : চাঁদপুরে ট্রেনযাত্রীদের জীবন রক্ষা করায় কৃষক তাজুল ইসলাম মিয়াজী (৫৫)কে শুক্রবার রেলমন্ত্রী মুজিবুল হক সম্মাননা দেবেন।

এদিকে বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টায় চাঁদপুর জেলা পুলিশ সুপারের কার্যালয়ে পুলিশ সুপার মো. আমির জাফর তাজুল ইসলামের হাতে প্রসংশাপত্র ও ৩০ হাজার টাকা তুলে দেন।

এ সময় তিনি জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার মাধ্যমে তাজুল ইসলামকে ধন্যবাদ জানিয়েছেন।

তাজুল ইসলাম মিয়াজী সাংবাদিকদের জানান, বুধবার ফজরের নামাজ শেষে তিনি রেল লাইনে এসে দেখতে পান, রেল লাইনের একটি বড় অংশ কেটে রাখা হয়েছে। বিষয়টি তিনি মেহের স্টেশন মাস্টারকে মোবাইল করে জানান।

তিনি আরো জানান, ট্রেন দুর্ঘটনার আশঙ্কার কথা চিন্তা করে দৌঁড়ে বাড়ি গিয়ে তার স্ত্রী রাহেলা বেগমের একটি লাল পেটিকোট এনে বাশের কঞ্চিতে ঝুলিয়ে নাড়াতে থাকেন। এ সময় চাঁদপুর থেকে ৫-৬ শ’ যাত্রী নিয়ে আসা আন্তঃনগর মেঘনা ট্রেনটি তার ওই সংকেত দেখে থেমে যায়। এতে ওই ট্রেনটি বড় ধরনের দুর্ঘটনার হাত থেকে রক্ষা পায়।

তাজুল ইসলাম মিয়াজী ৪ ভাই ও ১ বোনের মধ্যে সবার বড়। তার সংসারে ৪ ছেলে, ১ মেয়ে ও স্ত্রী রয়েছে। তার বাবা মোহব্বত আলী ও মা জিন্নাতুন্নেছা এখনো জীবিত রয়েছেন।

তার পৈত্রিক বাড়ি উপজেলার মৌতাবাড়ি গ্রামে। গত কয়েক বছর পূর্বে তিনি উপজেলার পশ্চিম উপলতা গ্রামের রেল লাইনের পাশে জায়গা কিনে বসবাস শুরু করেন।

(দ্য রিপোর্ট/এমডি/এসবি/নভেম্বর ২৮, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর