thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল 24, ১৬ বৈশাখ ১৪৩১,  ২১ শাওয়াল 1445

নাটোরে দুর্ঘটনায় নিহত দুই

২০১৩ নভেম্বর ২৯ ১২:৫১:৫০
নাটোরে দুর্ঘটনায় নিহত দুই

নাটোর সংবাদদাতা : নাটোরের দাইড়পাড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকার পুকুরে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই কারের চালক সুজারুল ইসলাম নিহত হন। অন্যদিকে নাটোর সুগার মিলে পা পিছলে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। শুক্রবার সকালে এ দুর্ঘটনা দুটি ঘটে।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মতিয়ার রহমান ও প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার সকালে উপজেলার নাটোর-পাবনা মহাসড়কের দাইড়পাড়া এলাকায় একটি প্রাইভেটকার ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পুকুরে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই চালক সুজারুল ইসলাম নিহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠায়।

অন্যদিকে পা পিছলে পড়ে নাটোর সুগার মিলের আব্দুল ওহাব ভুট্টু নামের এক শ্রমিকের মৃত্যু হয়েছে। মৃত আব্দুল ওহাব সদর উপজেলার লেঙ্গুরিয়া গ্রামের বাসিন্দা।

পুলিশ, মিলের শ্রমিক-কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক মনসুর আলী ও জিএম কৃষি মহম্মদ আলী জানান, প্রতিদিনের মতো শুক্রবার সকালে আব্দুল ওহাব কাজে যোগ দেন। পরে তিনি তার কাজের স্থান ভেগাস রিটার্ন ক্যারিয়ারের ওপর উঠে দেখতে থাকেন। এ সময় পা পিছলে তিনি ক্যারিয়ারের ভেতর পড়ে যান। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

(দ্য রিপোর্ট/এনএইচ/নভেম্বর ২৯, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর