thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ৭ মে 24, ২৪ বৈশাখ ১৪৩১,  ২৮ শাওয়াল 1445

দিনাজপুরে রবিবার সকাল-সন্ধ্যা হরতাল

২০১৩ নভেম্বর ২৯ ১৪:২২:২৪
দিনাজপুরে রবিবার সকাল-সন্ধ্যা হরতাল

দিনাজপুর সংবাদদাতা : অবরোধকারীদের ওপর ক্ষমতাসীন দলের নেতাকর্মীদের হামলা, ভাঙচুর ও লুটপাটের প্রতিবাদে রবিবার দিনাজপুরে সকাল-সন্ধ্যা হরতাল ডেকেছে জেলা ১৮ দল।

জেল রোডের বিএনপি অফিসে শুক্রবার সকাল ১১টায় সংবাদ সম্মেলনে জোটের পক্ষে এ হরতালের কর্মসূচি ঘোষণা করেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক মুকুর চৌধুরী।

সংবাদ সম্মেলনে জোট নেতারা যুবলীগ-ছাত্রলীগ ও আওয়ামী লীগের স্থানীয় নেতাকর্মীদের দায়ী করে অভিযোগ করেন, ‘ক্ষমতাসীনরা অবরোধকারীদের ওপর বুধ ও বৃহস্পতিবার দুই দফা হামলা করেছে।’

সংবাদ সম্মেলনে আরও দাবি করা হয়, শান্তিপূর্ণভাবে অবরোধ চলাকালে বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে তাদের উপর হামলা চালায় ছাত্রলীগ-যুবলীগ-আওয়ামী লীগ নেতাকর্মীরা।

সংবাদ সম্মেলনে আরও অভিযোগ করা হয়, ক্ষমতাসীনদের হামলার সময় পুলিশও তাদের ওপর রাবার বুলেট ও টিয়ারশেল নিক্ষেপ করে। এতে তাদের অর্ধশত নেতাকর্মী আহত হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপির জেলা কমিটির সভাপতি লুৎফর রহমান মিন্টু, সাবেক মহিলা এমপি রেজিনা ইসলাম, জাগপা জেলা সভাপতি রকিবুদ্দিন চৌধুরী মুন্না, জেলা জামায়াতের ভারপ্রাপ্ত আমির মাওলানা মজিবুর রহমান, মাওলানা তৈয়বুর রহমান প্রমুখ।

(দ্য রিপোর্ট/আইজেকে/এএস/নভেম্বর ২৯, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর