thereport24.com
ঢাকা, সোমবার, ৬ মে 24, ২২ বৈশাখ ১৪৩১,  ২৭ শাওয়াল 1445

কুমিল্লায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

২০১৩ নভেম্বর ২৯ ১৭:৫২:৩৭
কুমিল্লায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুমিল্লা সংবাদদাতা : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে শুক্রবার বিকেল পৌনে ৫টায় কুমিল্লার চৌদ্দগ্রাম ও চান্দিনায় দুটি পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছেন।

নিহতরা হলেন, চৌদ্দগ্রাম উপজেলার ঘোলপাশা ইউনিয়নের ধনুসাড়া দক্ষিণ-পশ্চিম পাড়া গ্রামের ফরিদ উদ্দিনের ছেলে সৈকত হাসান (৮) এবং অপরজন জেলার দেবিদ্বার উপজেলার মোহনপুর ইউনিয়নের কুরুইন গ্রামের বাসিন্দা আয়েনা বেগম (৭০)।

চৌদ্দগ্রাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উত্তম কুমার চক্রবর্তী দ্য রিপোর্টকে জানান, চৌদ্দগ্রাম বাজারে আসার সময় দ্রুতগামী অজ্ঞাত একটি ট্রাক সৈকত হাসানকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে সে গুরুতর আহত হয়। স্থানীয়রা সৈকতকে উদ্ধার করে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির সার্জেন্ট মোহাম্মদ হাসান দ্য রিপোর্টকে জানান, বিকেল সাড়ে ৩ টার দিকে মহাসড়কের দোতলার চান্দিনা ফার্মল্যান্ড এলাকায় বালু বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে পথচারী বৃদ্ধা আয়েনা বেগমকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যায়।

নিহত আয়েনা বেগম জেলার দেবিদ্বার উপজেলার মোহনপুর ইউনিয়নের কুরুইন গ্রামের বাসিন্দা। ঘটনার পর ট্রাকটির চালক ও হেলপার পালিয়ে যায় বলে তিনি জানান।

(দ্য রিপোর্ট/জেপি/এইচএস/নভেম্বর ২৯, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর