thereport24.com
ঢাকা, রবিবার, ৫ মে 24, ২২ বৈশাখ ১৪৩১,  ২৬ শাওয়াল 1445

দ্য রিপোর্টের রানা ডিআরইউর সেরা প্রতিবেদক

২০১৩ নভেম্বর ২৯ ১৮:৫৪:০৯
দ্য রিপোর্টের রানা ডিআরইউর সেরা প্রতিবেদক

দ্য রিপোর্ট প্রতিবেদক : উন্নয়ন ও সম্ভাবনা বিষয়ক প্রতিবেদনের জন্য অনলাইন নিউজ পোর্টাল দ্য রিপোর্টের স্টাফ রিপোর্টার আবু হানিফ রানা এ বছর ডিআরইউর (ঢাকা রিপোর্টার্স ইউনিটি) সেরা রিপোর্টার পুরস্কারে ভূষিত হয়েছেন। তার প্রতিবেদনের শিরোনাম ছিল- ‘ডিসিসি’র ভাগফল শূন্য’।

শুক্রবার ডিআরইউর বার্ষিক সাধারণ সভায় এ পুরস্কার তুলে দেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি আ আ ম স আরেফিন সিদ্দিকী। পুরস্কার হিসেবে রানার হাতে সম্মাননা ক্রেস্ট, সার্টিফিকেট ও ৫০ হাজার টাকার চেক তুলে দেওয়া হয়।

ডিআরইউর সাংগঠনিক সম্পাদক রাজু আহমেদের পরিচালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি শাহেদ চৌধুরী, সাধারণ সম্পাদক ইলিয়াস খান প্রমুখ।

এদিন মোট ১১টি বিষয়ে পুরস্কার প্রদান করা হয়। পুরস্কারপ্রাপ্ত অনান্যরা হলেন জুলফিকার মানিক (ঢাকা ট্রিবিউন), শরিফুল হাসান পিন্টু (প্রথম আলো), সেলিম জাহিদ (প্রথম আলো), রিয়াজ উদ্দিন (আলোকিত বাংলাদেশ), মজুমদার বাবু (চ্যানেল টুয়েন্টি ফোর), মোস্তফা মল্লিক (চ্যানেল আই), পরিমল সাহা টিটু (ভোরের কাগজ) ও ঝর্ণা মনি (ভোরের কাগজ)।

এর আগে সকালে বার্ষিক সাধারণ সভায় সদস্যদের উপস্থিতিতে ডিআরইউর সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক ও অর্থ সম্পাদকের রিপোর্ট উত্থাপণ এবং তা সকলের সম্মতিতে পাস হয়।

(দ্য রিপোর্ট/আরএইচ/এসকে/নভেম্বর ২৮, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর