thereport24.com
ঢাকা, শুক্রবার, ১০ মে 24, ২৬ বৈশাখ ১৪৩১,  ২ জিলকদ  1445

কক্সবাজারে সংঘর্ষে আহত ১২

২০১৩ নভেম্বর ৩০ ১৩:৩০:০১
কক্সবাজারে সংঘর্ষে আহত ১২

কক্সবাজার সংবাদদাতা : কক্সবাজার শহরের বাজারঘাটা ও ফজল মার্কেট এলাকায় পুলিশ-জামায়াত-বিএনপির ধাওয়া-পাল্টাধাওয়া হয়েছে। এতে ১২ জন আহত হয়েছে। বিএনপির যুগ্মমহাসচিব সালাহউদ্দিন আহমদের পেকুয়ার সিকদারপাড়া গ্রামের বাড়িতে তল্লাশি চালায় পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান, অবরোধের সমর্থনে শনিবার সকাল ১০টার দিকে বিএনপি শহরের বাজারঘাটা এলাকায় মিছিল বের করলে পুলিশ বাধা দেয়। এ সময় পুলিশ ও বিএনপিকর্মীদের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটে। এ সময় বিএনপির ১০ কর্মী আহত হয় বলে জেলা বিএনপির দফতর সম্পাদক ইউসুফ বদরী জানান।

শহরের ফজল মার্কেট এলাকায় সকাল ১১টার দিকে জামায়াতকর্মীরা পিকেটিংয়ের চেষ্টা করলে পুলিশ বাধা দেয়। এ সময় ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনায় জামায়াতের ২ কর্মী আহত হয়েছে বলে জেলা জামায়াতের পক্ষ থেকে দাবি করা হয়েছে।

এ সময় পুলিশ ৮ রাউন্ড ফাঁকা গুলিবর্ষণ করে বলে কক্সবাজার সদর মডেল থানার ওসি জসিম উদ্দিন জানান। বর্তমানে পুলিশি টহল জোরদার করা হয়েছে বলেও জানান তিনি।

এদিকে পেকুয়া থানা পুলিশ শনিবার সকাল ১১টার দিকে বিএনপির যুগ্মমহাসচিব সালাহউদ্দিন আহমদের পেকুয়ার সিকদারপাড়া গ্রামের বাড়িতে তল্লাশি চালায়।

পেকুয়া থানার ওসি হাবিবুর রহমান জানান, উপরের নির্দেশে সালাহ উদ্দিন আহমদের বাড়িতে তল্লাশি চালানো হয়। সেখান থেকে কাউকে আটক কিংবা কোনো কিছু পাওয়া যায়নি বলেও জানান তিনি।

(দ্য রিপোর্ট/এসএ/এএস/নভেম্বর ৩০, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর