thereport24.com
ঢাকা, রবিবার, ১৯ মে 24, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১১ জিলকদ  1445

নামিবিয়ায় মোজাম্বিকের বিমান বিধ্বস্ত, নিহত ৩৪

২০১৩ ডিসেম্বর ০১ ০১:৪২:৪৭
নামিবিয়ায় মোজাম্বিকের বিমান বিধ্বস্ত, নিহত ৩৪

দ্য রিপোর্ট ডেস্ক : পূর্ব আফ্রিকার দেশ মোজাম্বিক থেকে শুক্রবার উড্ডয়নের পর নিখোঁজ হওয়া বিমানের ধ্বংসাবশেষ নামিবিয়ায় পাওয়া গেছে। নামিবিয়ার পুলিশ জানিয়েছে, দূর্ঘটনায় বিমানের ৩৪ জন আরোহীই নিহত হয়েছেন। এর আগে নামিবিয়ার পুলিশ বিমানটির খোঁজে অভিযানে নামে। খবর বিবিসির।

নামিবিয়ার এক পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, শনিবার অ্যাঙ্গেলা ও বতসোয়ানার সীমান্তবর্তী ওয়াবওয়াতা ন্যাশনাল পার্কে বিধ্বস্ত বিমানটি খুঁজে পাওয়া গেছে। বিমানটি পুড়ে ছাই হয়ে গেছে এবং আরোহীদের কেউই বেঁচে নেই বলে তিনি জানান।

মোজাম্বিকের কর্তৃপক্ষ জানিয়েছে, আরোহীদের অধিকাংশই মোজাম্বিকের নাগরিক। এছাড়া আরোহীদের মধ্যে অ্যাঙ্গোলা, পর্তুগাল, ব্রাজিল, চীন ও ফ্রান্সের নাগরিকও ছিল।

এর আগে নামিবিয়ার উত্তরাঞ্চল অতিক্রম করার সময় বিমানটির সঙ্গে সর্বশেষ যোগাযোগ করা সম্ভব হয়েছিল। বিমানটি অ্যাঙ্গোলা ও বতসোয়ানার সীমান্তবর্তী উত্তর নামিবিয়ার রুনডো এলাকায় অবতরণ করে থাকতে পারে বলে মোজাম্বিয়ার এয়ারলাইনস কর্তৃপক্ষ জানিয়েছিল।

গত শুক্রবার বিমানটি মোজাম্বিক থেকে অ্যাঙ্গোলার রাজধানী লুয়ান্ডায় পৌঁছানোর কথা ছিল। কিন্তু কর্তৃপক্ষ হঠাৎ বিমানটির সঙ্গে যোগাযোগ হারিয়ে ফেলে।

(দ্য রিপোর্ট/আদসি/এমএইচও/এসকে/ডিসেম্বর ০১, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

বিশ্ব এর সর্বশেষ খবর

বিশ্ব - এর সব খবর