thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৬ মে 24, ২ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৮ জিলকদ  1445

মহেশপুরে হরতাল পালন করছে আ’লীগ

২০১৩ ডিসেম্বর ০২ ১০:৩৭:৪০
মহেশপুরে হরতাল পালন করছে আ’লীগ

ঝিনাইদহ সংবাদদাতা : ঝিনাইদহের মহেশপুর উপজেলায় সোমবার সকাল-সন্ধ্যা হরতাল পালন করছে আওয়ামী লীগের একটি গ্রুপ। সকালে উপজেলার বিভিন্ন সড়কে রাস্তায় টায়ারে আগুন জ্বালিয়ে অবরোধ করে হরতাল সমর্থকরা ।

স্বেচ্ছাসেবক লীগের সভাপতি খান টিপু সুলতান বলেন, বর্তমান সংসদ সদস্য শফিকুল আজম খান চঞ্চলের মনোনয়নের দাবিতে এই হরতাল পালন করা হচ্ছে।হরতালের সমর্থনে তাদের নেতাকর্মীরা বিভিন্ন সড়কে টায়ারে আগুন জ্বালিয়ে অবরোধ করেছে। শান্তিপূর্ণভাবে এই হরতাল পালন করা হচ্ছে। কোন ধরনের নাশকতা করা হবে না।

দশম জাতীয় সংসদ নির্বাচনে ঝিনাইদহ- ৩ আসনে (কোটচাঁদপুর ও মহেশপুর উপজেলা) বর্তমান সংসদ সদস্য শফিকুল আজম খান চঞ্চলকে মনোনয়ন না দিয়ে অধ্যক্ষ নবী নেওয়াজকে মনোনয়ন দেওয়া হয়। এর প্রতিবাদে শফিকুল আজমের সমর্থকরা রবিবার এই হরতাল আহবান করে।

এদিকে নিবার্চন কমিশন ঘোষিত শেষ দিন সোমবার অধ্যক্ষ নবী নেওয়াজ মনোয়নপত্র জমা দেবেন। নবী নেওয়াজের মনোয়নপত্র জমাদানে বাধা দিতেই এই হরতাল আহবান করা হয়েছে বলে অভিযোগ করেছেন তার ভাই মইনুল ইসলাম।

ঝিনাইদহ পুলিশ সুপার আলতাফ হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, হরতালে নাশকতা ঠেকাতে অতিরিক্ত পুলিশ, বিজিবি ও র‌্যাব সদস্য মোতায়েন করা হয়েছে।

(দ্য রিপোর্ট/টিএম/এসবি/ডিসেম্বর ০২, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর