thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২ মে 24, ১৯ বৈশাখ ১৪৩১,  ২৩ শাওয়াল 1445

চট্টগ্রামে সিএনজিতে আগুন, ঝলসে গেলো ছাত্রী

২০১৩ ডিসেম্বর ০২ ১১:৩৩:৪৪
চট্টগ্রামে সিএনজিতে আগুন, ঝলসে গেলো ছাত্রী

চট্টগ্রাম সংবাদদাতা : চট্টগ্রামে বিক্ষিপ্ত বোমাবাজি, গাড়ি ভাঙচুরের মধ্য দিয়ে ১৮ দলীয় জোটের ডাকা ৭২ ঘণ্টা অবরোধ পালন করছে অবরোধসমর্থকরা। এ সময় পেট্রোল বোমায় ঝলসে গেছে এক ছাত্রীর শরীর।

এদিকে কুমিল্লার বুড়িচং এলাকায় ট্রেনের ফিশপ্লেট খুলে নেওয়ার দুঘটনায় পতিত মহানগর গোধূলী এখনো উদ্ধার করা যায়নি। ফলে সারাদেশের সঙ্গে চট্টগ্রামের রেল যোগাযোগ এখনো বিছিন্ন আছে।

চট্টগ্রাম রেল স্টেশন মাষ্টার শামসুল ইসলাম জানান, যোগাযোগ বিছিন্ন থাকায় স্টেশনে অনেক যাত্রী আটকা পড়েছেন।ছেড়ে যেতে পারেনি প্রভাতি ও সুবর্ণ এক্সপ্রেস।

এদিকে সোমবার সকাল নয়টায় নগরীর আকবর শাহ এলাকায় একটি সিএনজি টেক্সিতে পেট্টোল বোমা নিক্ষেপ করেছে পিকেটাররা। এ সময় ইসমত আর (১৮) নামে এক ছাত্রীর শরীর ঝলছে গেছে।

কোতয়ালি থানার ওসি মফিজুল ইসলাম জানান, খবর শোনার পর পুলিশ ঘটনাস্থলে যান। কিন্তু গিয়ে কাউকে পাওয়া যায়নি।

এ ছাড়া কাজির দেউরী, একে খান, জিওসি, বহাদ্দার হাট এলাকায় ৪-৫টি গাড়ি ভাঙচুর ও ২০টি ককটেল বিস্ফোরণ গঠিয়েছে দুর্বৃত্তরা। হাটহাজারীতে পেট্রোল ঢেলে গাড়ীতে আগুন, ২টি ককটেল বিস্ফোরণের ঘটনায় দুইজন অগ্নিদগ্ধ হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো ছয়জন। এ সময় পুলিশ একটি অবিস্ফোরিত ককটেলও উদ্ধার করেছে।

এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে শাহজালাল (২৫), করিম (২২) ও আবু নছর (২৩) কে আটক করেছে।

নগর ডিবি পুলিশের অতিরিক্ত উপ কমিশনার এ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, নগরীতে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। মোতায়েন রয়েছে অতিরিক্ত পুলিশ।

(দ্য রিপোর্ট/কেএইচএস/এসবি/ডিসেম্বর ০২, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর