thereport24.com
ঢাকা, শনিবার, ২৫ মে 24, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১৭ জিলকদ  1445

ডিএনএ পরীক্ষায় দম্পতি জানলেন তারা ভাই-বোন!

২০১৩ ডিসেম্বর ০২ ১২:৩১:১১
ডিএনএ পরীক্ষায় দম্পতি জানলেন তারা ভাই-বোন!

দ্য রিপোর্ট ডেস্ক : বাস্তব অনেক সময় সিনেমা-উপন্যাসকেও হার মানায়। সেটাই ফের প্রমাণ হলো চীনা এক দম্পতির জীবনে। ডিএনএ পরীক্ষার মাধ্যমে ওই চীনা দম্পতি জানলেন তারা ভাই-বোন।

ওই দম্পতি নিরাপদ গর্ভধারণের বিষয়টি নিশ্চিত করতে ডিএনএ পরীক্ষার জন্য হুনান প্রদেশের ফুরং ফরেনসিক সেন্টারে যান। পরীক্ষায় তাদের ডিএনএ’তে ৯৯.৯ শতাংশ মিল দেখা যায়।

এরপরই টনক নড়ে ওই দম্পতির। তরুণীটি সত্যি জানার জন্য তার বাবাকে চাপ দেন। এতে বেরিয়ে আসে আসল তথ্য- ওই তরুণীর মাকে বিয়ে করার আগে তার বাবা অন্য এক নারীর সঙ্গে প্রেমের সম্পর্কের কথা স্বীকার করেন। যদিও ওই নারীকে তিনি বিয়ে করেননি, তবে তাদের একটি ছেলে হয়েছিল বলে স্বীকার করেন তরুণীর বাবা।

ওই দম্পতি চিয়াংসি প্রদেশে একই এলাকায় বেড়ে ওঠেন। তাদের প্রতিবেশীরা প্রায়ই তাদের চেহারার আশ্চর্য মিল লক্ষ্য করতেন বলে চিয়াংসির স্থানীয় পত্রিকার প্রতিবেদনে জানা গেছে।

বড় হয়ে তারা বিয়ে করার সিদ্ধান্ত নেন। তাদের বিয়ের ব্যাপারে কেউ কোনো আপত্তিই তোলেননি। এমনকি এ নিয়ে মেয়েটির বাবাও নিশ্চুপ ছিলেন। তবে মেয়েটির বাবা ছেলের ব্যাপারে কিছু জানতেন না, নাকি সব জেনেও চুপ করে ছিলেন তা নিশ্চিত হওয়া যায়নি। ছেলেটির মা অবশ্য ২০ বছর আগেই মারা গিয়েছেন। সূত্র : টাইমস অব ইন্ডিয়া

(দ্য রিপোর্ট/কেএন/এইচএসএম/ডিসেম্বর ০২, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

বিশ্ব এর সর্বশেষ খবর

বিশ্ব - এর সব খবর