thereport24.com
ঢাকা, সোমবার, ৬ মে 24, ২৩ বৈশাখ ১৪৩১,  ২৭ শাওয়াল 1445

দাগনভূঞায় ত্রিমুখী সংঘর্ষ, আহত ৩০

২০১৩ ডিসেম্বর ০২ ১৫:১৩:১২
দাগনভূঞায় ত্রিমুখী সংঘর্ষ, আহত ৩০

ফেনী সংবাদদাতা : ফেনীর দাগনভূঞায় পুলিশ-আওয়ামী লীগ-শিবির ত্রিমুখী সংঘর্ষে ৮ গুলিবিদ্ধসহ কমপক্ষে ৩০ জন আহত হয়েছেন। সোমবার দুপুর ১২টার দিকে উপজেলার জায়লস্কর ইউনিয়নের ফেনী-মাইজদী সড়কের সিলোনীয়া বাজারে এ ঘটনা ঘটে।

জায়লস্কর ইউপি চেয়ারম্যান মামুনুর রশীদ মিলন জানান, দুপুর ১২টার দিকে ফেনী-৩ (দাগনভূঞা-সোনাগাজী) আসনের আওয়ামী লীগের প্রার্থী আবুল বাসার নেতাকর্মীদের নিয়ে দাগনভূঞা থেকে ফেনী শহরে যাওয়ার পথে জামায়াত-শিবিরকর্মীরা তার গাড়িবহরে হামলা চালায়। এ সময় ছাত্রলীগকর্মী ফারুকসহ দুজন আহত হন।

আবুল বাসার জেলা রিটার্নিং অফিসে মনোনয়নপত্র জমা দিয়ে দুপুর দেড়টার দিকে ফেরার সময় শিবির ও যুবদলকর্মীরা ঐক্যবদ্ধভাবে আবারো তাদের গাড়িবহরে হামলা চালায়।

পুলিশ বাধা দেওয়ার চেষ্টা করলে যুবদল ও শিবিরকর্মীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। এ সময় পুলিশের সঙ্গে স্থানীয় ছাত্রলীগ ও যুবলীগ কর্মীরা যোগ দেয়। ত্রিমুখী সংঘর্ষে সময় টিভি ফেনী অফিসের স্টাফ রিপোর্টার আতিয়ার সজলসহ কমপক্ষে ৮ জন গুলিবিদ্ধ ও ৩০ জন আহত হয়েছেন।

আহতরা হলেন- আবুল খায়ের, ফারুক, করিম, হাসান, দেলোয়ার। অন্য আহতদের নাম তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

আহতদের ফেনী সদর, দাগনভূঞা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ সময় সিলোনীয়া বাজারে ৪টি দোকানে আগুন ও ১২টি দোকান ভাঙচুর এবং লুটপাট করা হয়।

ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার সাইফুল হক জানান, ফেনী থেকে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে পাঠানো হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক করার চেষ্টা চলছে।

(দ্য রিপোর্ট/আরএইচ/এএস/ডিসেম্বর ০২, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর