thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল 24, ১৭ বৈশাখ ১৪৩১,  ২১ শাওয়াল 1445

হাসিনার পক্ষে মনোনয়নপত্র জমা দিলেন নেতাকর্মীরা

২০১৩ ডিসেম্বর ০২ ১৭:৫৭:৫০
হাসিনার পক্ষে মনোনয়নপত্র জমা দিলেন নেতাকর্মীরা

গোপালগঞ্জ সংবাদদাতা : দশম জাতীয় সংসদ নির্বাচনে গোপালগঞ্জ-৩ আসনে শেখ হাসিনার পক্ষে কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক শেখ মোহাম্মদ আব্দুল্লাহ মনোনয়নপত্র জমা দিয়েছেন।

সোমবার দুপুর দেড়টায় শেখ মোহাম্মদ আব্দুল্লাহর নেতৃত্বে আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতা-কর্মীরা রির্টানিং অফিসার ও জেলা প্রশাসক মো. খলিলুর রহমানের কাছে এ মনোনয়নপত্র জমা দেন।

এ সময় অন্যদের মধ্যে আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রাজা মিয়া বাটু, সাধারণ সম্পাদক এমদাদুল হক চৌধুরী, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ মোহাম্মদ ইউসুফ আলি, টুঙ্গিপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস, পৌর মেয়র ইলিয়াস হোসেন সরদার, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল হালিম, সাধারণ সম্পাদক আবুল বশার খায়ের, কোটালীপাড়া উপজেলা চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস, কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট সুভাষ চন্দ্র জয়ধর, সাধারণ সম্পাদক এস এম হুমায়ুন কবিরসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। বিপুল উৎসাহ আর উদ্দীপনার মধ্যদিয়ে নেতা-কর্মীরা মনোনয়নপত্র জমা দেন।

এর আগে টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দসহ সহযোগি সংগঠনের নেতাকর্মীরা জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে উপস্থিত হন।

রংপুর পীরগঞ্জ

রংপুরের পীরগঞ্জ আসনে সোমবার শেখ হাসিনার মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামী লীগ নেতাকর্মীরা। জেলা রির্টানিং অফিসার ও জেলা প্রশাসক ফরিদ আহমদের কাছে প্রধানমন্ত্রীর স্বাক্ষর করা এ মনোনয়নপত্র জমা দেন।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট রেজাউল করিম রাজু, লতিফা শওকত, মহানগর সভাপতি সাফিউর রহমান, পীরগঞ্জ উপজেলা সভাপতি মোতাহারুল হক বাবলুসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

(দ্য রিপোর্ট/এসবিএম-এসএ/এমসি/ডিসেম্বর ০২, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর