thereport24.com
ঢাকা, বুধবার, ১ মে 24, ১৮ বৈশাখ ১৪৩১,  ২২ শাওয়াল 1445

কানসাটে গোলাম রব্বানীর বাড়িতে হামলা, নিহত ১

২০১৩ ডিসেম্বর ০২ ১৯:৪৪:০৪
কানসাটে গোলাম রব্বানীর বাড়িতে হামলা, নিহত ১

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : শিবগঞ্জ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী গোলাম রাব্বানী ও তার ভাইয়ের কানসাটের পুকুরিয়ার বাসভবনে হামলা করেছে দুর্বৃত্তরা। সোমবার দুপুর দুইটায় এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় একজন নিহত হন।

জানা যায়, বোমা বিস্ফোরণ ঘটিয়ে ভাঙচুর, লুটপাট ও অগ্নিসংযোগ করে দুর্বৃত্তরা। এ সময় হামলাকারীদের বোমার আঘাতে একজন নিহত ও দশজন আহত হয়।

সহকারি পুলিশ সুপার (সার্কেল) মতিউর রহমান দ্য রিপোর্টকে জানান, সোমবার দুপুর ২টায় কানসাট ও বেকির মোড় থেকে অবরোধকারীরা বোমা ফুটাতে ফুটাতে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী গোলাম রাব্বানীর পুকুরিয়ার বাড়ীতে হামলা করে। এ সময় হামলাকারীরা তার বাড়িঘর ভাঙচুর, লুটপাট ও নিচতলায় আগুন ধরিয়ে দেয়।

তিনি আরো জানান, পরে রাব্বানীর বড় ভাই আবু বক্কর সিদ্দিক ফিটুর বাড়িতে হামলা করে প্রাইভেট কার ও ট্রাকে আগুন দেয় দুর্বৃত্তরা।

এ সময় বোমার আঘাতে মিশুকচালক পুকুরিয়া গ্রামের রুবেল(৩৫) মারা যায়। গুরুতর আহত হয় আরো দশজন। আহতদের শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

খবর পেয়ে পুলিশ, র‌্যাব ও বিজিবি দেড় ঘন্টা পরে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নেভাতে সমর্থ হয়।

এ ব্যাপারে শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আবদুস সোবহান দ্য রিপোর্টকে জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ, র‌্যাব ও বিজিবি মোতায়েন করা হয়েছে।

গোলাম রাব্বানীর একাধিক সমর্থক ও তার স্ত্রী জানান, গোলাম রাব্বানী ও পরিবারের সবাই সুস্থ্য রয়েছেন। হামলা ও আগুন দেওয়া হলে গোলাম রাব্বানীর পরিবারের সবাই বাড়িতে প্রায় দু-ঘণ্টা অবরুদ্ধ হয়ে পড়েন। পরে স্থানীয় লোকজনের সহায়তায় বাড়ি থেকে বেরিয়ে আসেন।

(দ্য রিপোর্ট/এআরএন/এমএইচও/এমডি/ডিসেম্বর ০২, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর