thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে 24, ২৫ বৈশাখ ১৪৩১,  ১ জিলকদ  1445

চাঁদপুরে বিএনপি-পুলিশ সংঘর্ষ, নিহত ২

২০১৩ ডিসেম্বর ০৩ ১১:০২:২০
চাঁদপুরে বিএনপি-পুলিশ সংঘর্ষ, নিহত ২

চাঁদপুর সংবাদদাতা : চাঁদপুর শহরের জেএন সেনগুপ্ত রোড এলাকায় বিএনপি-পুলিশ সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ১৫ জন। মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহতরা হলেন- চাঁদপুর সরকারি কলেজের ছাত্র রতন (২৪) ও আল-আমিন একাডেমির অষ্টম শ্রেণীর ছাত্র সিয়াম (১৪)। সিয়াম চাঁদপুর শহরের ট্রাঙ্ক রোডের মুজিবুর রহমানের ছেলে। রতনের বাড়ি চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার চান্দ্রা বলে জানা গেছে। তিনি শহরের গুনরাজদী এলাকায় একটি মেসে থাকতেন।

এ ছাড়া আহতদের মধ্যে রয়েছেন- শরীফ মোহাম্দ ইউনুস, ছাতদল কর্মী সুমন, যুবায়ের, জাহাঙ্গীর আলম, আল-আমিন। এ ছাড়া তাৎক্ষণিকভাবে বাকিদের নাম জানা যায়নি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে বিএনপি নেতাকর্মীরা বিএনপির মুখার্জীঘাটস্থ কার্যালয় থেকে একটি মিছিল বের করে। মিছিলটি জেএন সেনগুপ্ত রোড এলাকায় এলে মিছিলের পেছন থেকে পুলিশের ওপর ইটপাটকেল ছোড়ে। এ সময় পুলিশ নিবৃত্ত করার জন্য তাদের ধাওয়া দেয়। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে রাবার বুলেট ছোড়ে।

চাঁদপুরের পুলিশ সুপার মো. আমির জাফর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ শুধু শটগান ছুড়েছে। পূর্ব পরিকল্পিতভাবে জামায়াত-শিবির মিছিলের ভেতর থেকেই এ ধরনের সংহিংস ঘটনা ঘটিছে বলে প্রাথমিক ধারণা করা হচ্ছে।

(দ্য রিপোর্ট/এমবি/এএস/ডিসেম্বর ০৩, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর