thereport24.com
ঢাকা, রবিবার, ১৯ মে 24, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১১ জিলকদ  1445

এবার আমির সোহেল

২০১৩ ডিসেম্বর ০৩ ১৩:০৫:০৩
এবার আমির সোহেল

দ্য রিপোর্ট ডেস্ক : পাকিস্তান দলে একজন ব্যাটিং কোচ নিয়োগের দাবি বিভিন্ন সময় বিভিন্ন মহল থেকে এসেছে। দক্ষিণ আফ্রিকা সফর শেষে দেশে ফিরে অধিনায়ক মিসবাহ-উল-হকও একই দাবি জানিয়েছেন। এবার তাতে সুর মিলিয়েছেন পাকিস্তান দলের সাবেক অধিনায়ক আমির সোহেল।

ফেব্রুয়ারিতে শেষ হচ্ছে ডেভ হোয়াটমোরের চুক্তির মেয়াদ। ব্যক্তিগত ও পারিবারিক কারণ দেখিয়ে তিনি বোর্ডের সঙ্গে আর চুক্তি নবায়ন করবেন না বলে জানিয়েছেন। তাই যদি হয় তবে শ্রীলঙ্কার সঙ্গে আসন্ন সিরিজটিই হবে ডেভের জন্য পাকিস্তানের হয়ে শেষ সিরিজ।

ডেভের বিদায়ের পর হেড কোচ হিসেবে দেখা যেতে পারে পাকিস্তানের আরেক সাবেক পেসার ওয়াকার ইউনুসকে।

কিন্তু কোচ নিয়োগের ব্যাপারে এবার মুখ খুলেছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক আমির সোহেল। এপিপিকে দেওয়া এক সাক্ষাৎকারে সাবেক এই অধিনায়ক বলেছেন, ‘এই মুহূর্তে মোহাম্মদ আকরাম বোলিং কোচ হিসেবে আছেন। ওয়াকার হেড বোলিং কোচ হিসেবে দ্বায়িত্ব গ্রহণ করলে দলের জন্য সেটি আরো ভালো হবে। এই মুহূর্তে দলের জন্য ওয়াকারই যোগ্য ব্যাক্তি। তবে দলের জন্য একজন হেড ব্যাটিং কোচ দরকার।’

পাকিস্তানের হয়ে ৪৭টি টেস্ট ১৫৬টি ওয়ানডে খেলা সাবেক এই অধিনায়ক আরো বলেছেন, ‘তরুণ ও অভিজ্ঞদের সম্মিলিত প্রচেস্টায় দক্ষিণ আফ্রিকায় সিরিজ জিতেছে দল। তবে দলের ব্যাটিং পারফরম্যান্স ভালো নয়। ব্যাটিং উন্নয়নের জন্য দলে এই মুহূর্তে একজন ব্যাটিং হেড কোচ প্রয়োজন।’

ওয়াকার ২০১০-২০১১ সালে দলের দায়িত্বে ছিলেন। ২০১২ সালে দলের দায়িত্ব ছেড়ে দিয়ে ক্রিকেট কোচিং করানোর কাজে অস্টেলিয়া চলে যান সাবেক এই পাকিস্তানি পেসার।

(দ্য রিপোর্ট/এমআই/জেএম/ডিসেম্বর ০৩, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর