thereport24.com
ঢাকা, রবিবার, ১৯ মে 24, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১১ জিলকদ  1445

প্রিন্সেস ডায়নার প্রিয় গাউন নিলামে

২০১৩ ডিসেম্বর ০৩ ১৩:২৮:৩১
প্রিন্সেস ডায়নার প্রিয় গাউন নিলামে

দ্য রিপোর্ট ডেস্ক : প্রিন্সেস ডায়নার ভক্তদের জন্য সুখবর। খোদ ডায়নার প্রিয় গাউনটিরই মালিক হতে পারবেন চাইলে। লন্ডনের কেরি টেইলর অকশন হাউসে মঙ্গলবার নিলামে উঠতে যাচ্ছে পোশাকটি।

ওই পোশাকটি পরে অনেকবার ক্যামেরার সামনে জানিয়েছেন ডায়না। ডায়নার পছন্দের ডিজাইনার ডেভিড ও এলিজাবেথ অ্যামানুয়েল। ১৯৮৬ সালে একটি ফ্যাশান শোতে সাদা সিল্কের তৈরি সোনালি কারুকাজ করা ক্রিস্টাল ও মুক্তাখচিত গাউনটি পরেছিলেন ডায়না।

কেরি টেইলর অকশন হাউসের মালিক কেরি টেইলর জানান, গাউনটি ডায়নার সবচেয়ে রোমান্টিক পোশাক। গাউনটি ডায়নার খুব প্রিয় ছিল। ডায়না পোশাকটি অনেকবার বিভিন্ন আনুষঙ্গিক জিনিসের সঙ্গে মিলিয়ে পরেছেন।

গাউনটি এক লাখ ১৩ হাজার মার্কিন ডলারে বিক্রি হতে পারে বলে আশা করা হচ্ছে। কেরি টেইলর অকশন হাউসে এর আগেও ডায়নার বিভিন্ন পোশাক বিক্রি হয়েছে। ডায়নার পোশাক ৫০ হাজার মার্কিন ডলার থেকে পাঁচ লাখ মার্কিন ডলার পর্যন্ত দামে বিক্রি হতে পারে বলে জানান কেরি।

তিনি বলেন, ‘পোশাকটি কতটা সুন্দর, ঐতিহাসিকভাবে কতটা গুরুত্বপূর্ণ, পোশাকের পেছনের কাহিনীরা কতটা আকর্ষণীয়, পোশাকটি ডায়না কতবার পরেছিলেন কিংবা পোশাকটি পরা অবস্থায় ডায়নার কোনো ছবি আছে কিনা— এসবের ওপর নির্ভর করে পোশাকটির দাম কত হবে।’ সূত্র: সিএনএন।

(দ্য রিপোর্ট/কেএন/জেএম/ডিসেম্বর ০৩, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

বিশ্ব এর সর্বশেষ খবর

বিশ্ব - এর সব খবর