thereport24.com
ঢাকা, রবিবার, ১৯ মে 24, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১১ জিলকদ  1445

বর্ষসেরার সংক্ষিপ্ত তালিকায় নেই সাকিব

২০১৩ ডিসেম্বর ০৩ ১৬:২৩:৩৫
বর্ষসেরার সংক্ষিপ্ত তালিকায় নেই সাকিব

দ্য রিপোর্ট ডেস্ক : টেস্ট ও ওয়ানডের বর্ষসেরা অ্যাওয়ার্ডের জন্য মঙ্গলবার সংক্ষিপ্ত তালিকা প্রকাশ করেছে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। তাতে জায়গা হয়নি ওয়ানডের সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের। সঙ্গে বাদ পড়েছেন ওয়ানডের এক নাম্বার ব্যাটসম্যান ভারতের বিরাট কোহলি।

সাকিব, কোহলি বাদ পড়লেও ওয়ানডের সংক্ষিপ্ত তালিকায় রয়েছেন ভারতের শেখর ধাওয়ান, রবিচন্দ্র জাদেজা, মহেন্দ্র সিং ধোনি, পাকিস্তানের সাঈদ আজমল, অধিনায়ক মিসবাহ উল হক ও শ্রীলঙ্কার সাবেক অধিনায়ক কুমার সাঙ্গাকারা।

ওয়ানডের পাশাপাশি টেস্টের বর্ষসেরার সংক্ষিপ্ত তালিকাও দিয়েছে আইসিসি। এখানেও জায়গা হয়নি বাংলাদেশের সাবেক অধিনায়ক সাকিব আল হাসানের। তবে যুক্ত হয়েছেন ভারতের মহেন্দ্র সিং ধোনি, চেত্তেশ্বর পুজারা, দক্ষিণ আফ্রিকার হাশিম আমলা, ডেল স্টেইন ও অস্ট্রেলিয়ার অধিনায়ক মাইকেল ক্লার্ক।

আইসিসির বর্ষসেরা ওয়ানডে দল :তিলকারত্নে দিলশান, শেখর ধাওয়ান, হাশিম আমলা, কুমার সাঙ্গাকারা, এবি ডি ভিলিয়ার্স, মহেন্দ্র সিং ধোনি, রবিচন্দ্র জাদেজা, সাঈদ আজমল, মিচেল স্টার্ক, জেমস অ্যান্ডারসন, লাসিথ মালিঙ্গা ও মিচেল ম্যাকক্লেনগান।

আইসিসির বর্ষসেরা টেস্টদল :অ্যালিস্টার কুক, হাশিম আমলা, মাইকেল ক্লার্ক, মাইকেল হাসি, ডি ভিলিয়ার্স, ধোনি, গ্রায়েম সোয়ান, ডেল স্টেইন, জেমস অ্যান্ডারসন, ভেরনন ফিল্যান্ডার ও রবিচন্দ্রন অশ্বিন।

(দ্য রিপোর্ট/সিজি/এমআই/ডিসেম্বর ৩, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর