thereport24.com
ঢাকা, রবিবার, ১৯ মে 24, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১১ জিলকদ  1445

টোয়েন্টি২০ চ্যালেঞ্জ সিরিজ : তামিম আউট, নাজমুল ইন

২০১৩ ডিসেম্বর ০৩ ২১:২৫:০৫
টোয়েন্টি২০ চ্যালেঞ্জ সিরিজ : তামিম আউট, নাজমুল ইন

দ্য রিপোর্ট প্রতিবেদক : আগামী ১০, ১২ ও ১৪ ডিসেম্বর জাতীয় দল ও ‘এ’ দলের মধ্যে ৩টি টোয়েন্টি২০ ম্যাচ অনুষ্ঠিত হবে। দুই দলের মধ্যকার এ সিরিজকে টোয়েন্টি২০ চ্যালেঞ্জ সিরিজ নাম দেওয়া হয়েছে।

এ সিরিজেও নেই তামিম ইকবাল। তবে সেই বিপিএলের দ্বিতীয় আসরের পর হাঁটুর আঘাতে ভুগতে থাকা নাজমুল আবার সুযোগ পেয়েছেন। ‘এ’ দলে স্থান হয়েছে এ পেসারের। আরেক পেস অলরাউন্ডার ফরহাদ রেজাও ঢাকা লিগে দুর্দান্ত নৈপুন্য দেখিয়ে সুযোগ পেয়েছেন। প্রথম দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে বিকেল ৫ টায়। শেষ ম্যাচটি দুপুর ১ টায়। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ম্যাচগুলো।

নিউজিল্যান্ডের বিপেক্ষে অক্টোবরে ওয়ানডে সিরিজ চলাকালে অসুস্থ হয়েছিলেন দেশের দুই সেরা তারকা ক্রিকেটার সাকিব আল হাসান ও তামিম ইকবাল। সাকিব ওয়ানডে সিরিজ ডেঙ্গু জ্বরের জন্য খেলতে পারেননি। আর তামিম তলেপেটে ব্যথার জন্য প্রথম ২ ওয়ানডে খেলার পর আর মাঠে নামতে পারেননি।

জাতীয় দল : মুশফিকুর রহিম (অধিনায়ক), আনামুল হক বিজয়, শামসুর রহমান, সাকিব আল হাসান, নাঈম ইসলাম, সৌম্য সরকার, মাহমুদুল্লাহ রিয়াদ, আবদুর রাজ্জাক, সোহাগ গাজী, মাশরাফি বিন মর্তুজা, জিয়াউর রহমান, রুবেল হোসেন ও আল আমিন হোসেন।

‘এ’ দল : নাসির হোসেন (অধিনায়ক), জহুরুল ইসলাম অমি, মো. মিঠুন, ইমরুল কায়েস, মমিনুল হক, মার্শাল আইয়ুব, সাব্বির রহমান, নাজমুল হোসেন, ফরহাদ রেজা, আরাফাত সানি, ইলিয়াস সানি, মুক্তার আলী ও আলাউদ্দিন বাবু।

(দ্য রিপোর্ট/এমএস/এএস/সিজি/ডিসেম্বর ৩, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর