thereport24.com
ঢাকা, সোমবার, ৬ মে 24, ২২ বৈশাখ ১৪৩১,  ২৭ শাওয়াল 1445

মেহেরপুরে র‌্যাব কর্মকর্তাসহ আহত ৬, অস্ত্র লুট

২০১৩ ডিসেম্বর ০৩ ২১:৪৮:১৭
মেহেরপুরে র‌্যাব কর্মকর্তাসহ আহত ৬, অস্ত্র লুট

মেহেরপুর সংবাদদাতা : জেলার রাজনগরে মঙ্গলবার সন্ধ্যায় গ্রামবাসীর সঙ্গে র‌্যাবের সংর্ঘষ হয়। চার র‌্যাব সদস্যসহ ছয় জনকে পিটিয়ে আহত করেছে গ্রামবাসীরা।

গ্রামবাসীরা এ সময় র‌্যাবের ব্যবহৃত ৩টি মোটরসাইকেলে অগ্নিসংযোগ ও ২টি অস্ত্র লুট করে।

আহতরা হলেন, র‌্যাবের ডিএডি জাকির হোসেন, এএসআই শরিফুল, সৈনিক লাভলু ও র‌্যাবের সোর্স সুন্নত, বিপ্লব, মিনারুল। আহতরা মেহেরপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ ঘটনায় র‌্যাবের উর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে সেলফোনে কথা বলার চেষ্টা করা হয় কিন্তু কথা বলা সম্ভব হয়নি। তবে মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে দ্য রিপোর্টকে জানান, পুলিশ ও র‌্যাবের সদস্যরা ঘটনাস্থলের উদ্দেশ্যে রওয়ানা হয়েছেন।

স্থানীয়রা জানান, র‌্যাব সদস্যরা মেহেরপুর সদর উপজেলার রাজনগর শেখপাড়ায় মঙ্গলবার সন্ধ্যায় হাশেম মণ্ডলের ছেলে বিপুল ড্রাইভারের বাড়িতে অভিযানের উদ্দেশ্যে যায়। এ সময় মাদকসহ একজনকে আটক করে আনার সময় গ্রামবাসীরা তাদের সন্ত্রাসী মনে করে মারপিট শুরু করে।

তারা র‌্যাবের ব্যবহৃত ৩টি মোটরসাইকেলে অগ্নিসংযোগ ও ব্যবহৃত ২টি পিস্তল লুট করে।

বর্তমানে ঘটনাস্থলে র‌্যাব, পুলিশ ও বিজিবি সদস্যরা অবস্থান করছেন। এ প্রতিবেদন লেখা পর‌্যন্ত একটি অস্ত্র উদ্ধার হয়েছে এবং অন্য অস্ত্রটি ফিরিয়ে দেওয়ার জন্য গ্রামে মাইকিং করছে র‌্যাব সদস্যরা।

(দ্য রিপোর্ট/এমআর/এমএইচও/এমসি/ডিসেম্বর ০৩, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর