thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ৭ মে 24, ২৪ বৈশাখ ১৪৩১,  ২৮ শাওয়াল 1445

ফরিদপুরে বুধবার আধবেলা হরতাল

২০১৩ ডিসেম্বর ০৪ ০৫:২৭:০৪
ফরিদপুরে বুধবার আধবেলা হরতাল

ফরিদপুর সংবাদদাতা : জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের গ্রেফতার নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তি ও একের পর এক ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলার প্রতিবাদে ফরিদপুরে বুধবার অর্ধদিবস হরতাল ডেকেছে দলটি। ফরিদপুর জেলা সদরসহ ৯টি উপজেলায় এ হরতাল কর্মসূচি পালিত হবে। ফরিদপুর প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনে মঙ্গলবার এ হরতাল কর্মসূচি ঘোষণা করা হয়।

সংবাদ সম্মেলনে ফরিদপুর জেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির শিল্প বিষয়ক সহ-সম্পাদক জহিরুল হক শাহজাদা মিয়া বলেন, ‘ফরিদপুরে বিএনপি ও অঙ্গদলের নেতাকর্মীদের নামে একের পর এক মিথ্যা মামলা দায়ের ও তাদের অন্যায়ভাবে প্রেফতার করা হচ্ছে।’ এ সব মিথ্যা মামলা প্রত্যাহার ও নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তি দাবিতে হরতালের ঘোষণা দেন তিনি। এ এ সময় তিনি হরতাল সফল করার জন্য গণতন্ত্রকামী সবার প্রতি উদাত্ত আহ্বান জানান।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- জেলা বিএনপির সাধারণ সম্পাদক মোদররেস আলী ঈসা, সহ-সভাপতি শহীদ পারভেজ, আজম খান, অ্যাডভোকেট গুলজার আহমেদ মৃধা, যুগ্ম সম্পাদক এএ কাশেম, প্রচার সম্পাদক দেলোয়ার হোসেন দিলা, দফতর সম্পাদক ইঞ্জিনিয়ার খায়রুল আনাম প্রমুখ।

সংবাদ সম্মেলন শেষে মুজিব সড়কে হরতালের সমর্থনে একটি মিছিল বের করা হলে কিছু দূর এগোনের পরই পুলিশ বাধা দেয়। এ সময় মিছিলকারীরা উল্টো অভিমুখে ঘুরে প্রেস ক্লাবের সামনে গেলে পুলিশ সেখানেও তাদের থামিয়ে দেয়। সেখানে হরতালের সমর্থনে সমাবেশ করে নেতারা।

(দ্য রিপোর্ট/এসএইচ/এনডিএস/ডিসেম্বর ০৪,২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর