thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২ মে 24, ১৯ বৈশাখ ১৪৩১,  ২৩ শাওয়াল 1445

সাতক্ষীরায় মুক্তিযোদ্ধাকে কুপিয়ে হত্যা

২০১৩ ডিসেম্বর ০৪ ০৮:৫০:৪৮
সাতক্ষীরায় মুক্তিযোদ্ধাকে কুপিয়ে হত্যা

সাতক্ষীরা সংবাদদাতা : সাতক্ষীরার কালীগঞ্জে এক মুক্তিযোদ্ধাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার সকাল ৭টায় সাতক্ষীরার কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে তার মৃত্যু হয়।

নিহত মুক্তিযোদ্ধার নাম মো, আলাউদ্দিন খোকন (৬০)। তিনি কালীগঞ্জ উপজেলার বাজারগ্রাম রহিমপুরের আকফার হোসেনের ছেলে। বর্তমানে তিনি উপজেলার ভাড়াসিমলা গ্রামে শ্বশুর বাড়িতে বসবাস করতেন।

কালীগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ নাসিরউদ্দিন জানান, অভাবের তাড়নায় বাজারগ্রাম রহিমপুরের বাড়ি ছেড়ে আলাউদ্দিন সপরিবারে ভাড়াসিমলা গ্রামে তার শ্বশুর সাহাবুদ্দিনের বাড়িতে থাকতেন। এখানে তিনি দিনমজুরি খেটে সংসার চালাতেন।

নিহতের ছেলে রবিউল ইসলাম জানান, তার বাবা মঙ্গলবার রাতে ভাত খাওয়ার পর ঘরের বারান্দায় শুয়ে ছিলেন। রাত ১১টার দিকে দুর্বৃত্তরা তার বাবার মাথায় এলোপাতাড়ি কুপিয়ে চলে যায়। রাত পৌনে ১টার দিকে তাকে কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। বুধবার সকাল ৭টায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

জামায়াত-শিবিরের লোকজন তার বাবাকে দীর্ঘদিন ধরে হত্যার হুমকি দিয়ে আসছিল বলে তিনি অভিযোগ করেন। এ হত্যার জন্য জামায়াত-শিবিরকে দায়ী করেছেন তিনি।

কালীগঞ্জ স্বাস্থ্য হমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক আবু ইউসুফ জানান, ধারালো অস্ত্রের কোপে আলাউদ্দিনের মাথায় গভীর ক্ষতের সৃষ্টি হয়ে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়।

জেলা জামায়াতের প্রচার সম্পাদক আজিজুর রহমান জানান, আলাউদ্দিন হত্যাকাণ্ডে তার দলের কেউ জড়িত নন।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) বিপ্লব কুমার সাহা জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে।

(দ্য রিপোর্ট/আরকে/জেএম/ডিসেম্বর ০৪, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর