thereport24.com
ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল 24, ১৬ বৈশাখ ১৪৩১,  ২০ শাওয়াল 1445

‘নিখোঁজ এরশাদ’ এখনও বাসায় ফেরেননি

২০১৩ ডিসেম্বর ০৪ ১১:৪২:৫১
‘নিখোঁজ এরশাদ’ এখনও বাসায় ফেরেননি

দ্য রিপোর্ট প্রতিবেদক : জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদকে খুঁজে পাওয়া যাচ্ছে না। মঙ্গলবার সন্ধ্যার পর বারিধারার প্রেসিডেন্ট পার্ক থেকে এরশাদ বের হলেও তিনি রাতে বাসায় ফেরেননি।

বুধবার সকাল সাড়ে ১১টায় এরশাদের বারিধারার প্রেসিডেন্ট পার্কের সামনে থেকে এ রিপোর্ট লেখার সময়ও এরশাদ বাসায় ফেরেননি। তবে এরশাদ আত্মগোপনে, নাকি নিঁখোজ এ নিয়ে কোনো মন্তব্য করেননি জাপার নেতারা।

সকাল ১১টার দিকে জাপার প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদকে মোবাইল ফোনে এ ব্যাপারে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘আমি মিটিংয়ে, পরে কথা বলি।’ অন্য নেতারাও ফোন ধরছেন না। তবে, দলের চেয়ারম্যান নিখোঁজ হলেও এ নিয়ে পার্টির নেতাদের মধ্যে কোনো উদ্বেগ বা আতঙ্ক লক্ষ্য করা যাচ্ছে না।

প্রসঙ্গত, মঙ্গলবার সকালে বনানীর কার্যালয়ে জরুরি সংবাদ সম্মেলন করে দশম জাতীয় নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন এরশাদ।

সংবাদ সম্মেলনে হুসেইন মুহম্মদ এরশাদ বলেন, ‘জাতির কাছে আমি তিনটি প্রতিশ্রুতি দিয়েছিলাম। এককভাবে নির্বাচন করবো, কারো ক্ষমতায় যাওয়ার সিঁড়ি হবো না, সব দল অংশ না নিলে নির্বাচনে যাবো না। এককভাবে নির্বাচনের জন্য আমি ২৯৯ আসনে প্রার্থী দিয়েছিলাম। সারাদেশে আগুন জ্বলছে, অর্থনীতি ধ্বংসের পথে, গার্মেন্টস জ্বলছে, মানুষের জীবনের কোনো মূল্য নেই। সারা পৃথিবীর কাছে হেয় প্রতিপন্ন হচ্ছি। আন্তর্জাতিক সম্প্রদায়ের কাছে মুখ দেখাবার অবস্থা নেই। তাই এই পরিবেশে জাতীয় পার্টি নির্বাচনে অংশ নেবে না। যেহেতু সব দল আসেনি, তাই আমি নির্বাচনে যাচ্ছি না। আমি আমার প্রতিশ্রুতি রক্ষা করেছি।’

(দ্য রিপোর্ট/সাআ/এস/এইচএসএম/ডিসেম্বর ০৪, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর