thereport24.com
ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল 24, ১৫ বৈশাখ ১৪৩১,  ২০ শাওয়াল 1445

‘সর্বোচ্চ শক্তি প্রয়োগ করবে আইনশৃঙ্খলা বাহিনী’

২০১৩ ডিসেম্বর ০৪ ১৩:০৪:১৪

দ্য রিপোর্ট প্রতিবেদক : সারা দেশের পরিস্থিতি স্বাভাবিক রাখতে সর্বোচ্চ শক্তি প্রয়োগ করবে আইনশৃঙ্খলা বাহিনী। বুধবার আইনশৃঙ্খলা সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির সভায় এ কথা বলা হয়।

বুধবার বেলা সাড়ে ১১টা থেকে দুপুর ২টা পর‌্যন্ত স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে এই বৈঠক শুরু হয়।

বৈঠকে সভাপতিত্ব করেন ভূমি ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রী আমির হোসেন আমু। বৈঠক শেষে ব্রিফিংয়ে তিনি বলেন, দেশের বিরাজমান পরিস্থিতির উন্নতি হচ্ছে। আইনশৃঙ্খলা বাহিনী সারাদেশে কাজ করে যাচ্ছে। মঙ্গলবার রাতে দুই হাজার গাড়ি আইনশৃঙ্খলা বাহিনীর পাহারায় চলাচল করেছে।

তিনি সংবাদ মাধ্যমের সমালোচনা করে বলেন, বরিশাল এলাকার প্রতিনিধিদের পাঠানো খবরে দেখা যায়, বরিশালে হাইওয়েতে আগুন দেওয়া হয়েছে। নাশকতাকারীরা গোপন জায়গায় এসব করে ছবি পাঠিয়ে দিচ্ছে, আর মিডিয়া সেগুলো ছাপাচ্ছে। গত সাতদিনে এ ধরনের কোন ঘটনা ঘটেনি।

প্রতিদিন অনেক লোক মারা যাচ্ছে, এমতাবস্থায় আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে কি বলবেন- এমন প্রশ্নের জবাবে গণপূর্ত মন্ত্রী তোফায়েল আহমেদ বলেন, দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। আইন শৃঙ্খলাবাহিনী বলেছে, আগের থেকে তারা যেকোনো স্থানে প্রতিরোধ করার সুযোগ পাচ্ছে।

ব্রিফিংয়ের শেষ পর্যায়ে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকু বলেন, আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রখতে সর্বোচ্চ শক্তি প্রয়োগ করা হবে।

সভায় আরও উপস্থিত ছিলেন আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী কামরুল ইসলাম, বস্ত্র ও পাট মন্ত্রী লতিফ সিদ্দিকী, পুলিশ, র‌্যাব বিজিবি ও গোয়েন্দা সংস্থার উর্ধ্বতন কর্মকর্তারা।

(দ্য রিপোর্ট/কেজেএন/জেএম/ডিসেম্বর ০৪, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর