thereport24.com
ঢাকা, সোমবার, ৬ মে 24, ২২ বৈশাখ ১৪৩১,  ২৭ শাওয়াল 1445

চাঁদপুরে মেঘনা এক্সপ্রেসের ইঞ্জিনসহ বগি লাইনচ্যুত

২০১৩ ডিসেম্বর ০৪ ১৭:০৮:৩২
চাঁদপুরে মেঘনা এক্সপ্রেসের ইঞ্জিনসহ বগি লাইনচ্যুত

চাঁদপুর সংবাদদাতা : চাঁদপুর-লাকসাম রেলপথের শাহতলী স্টেশনের পূর্ব পাশে রেললাইনের ফিসপ্লেট খুলে লাইন উপড়ে ফেলায় মেঘনা এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিনসহ ২টি বগি লাইনচ্যুত হয়েছে। এতে করে চাঁদপুর-লাকসাম রেলপথের যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পরেছে। বুধবার ভোর ৫টা ৪০ মিনিটে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও মেঘনা এক্সপ্রেসের চালক একে মিয়াজী জানান, চাঁদপুর-চট্টগ্রামের মধ্যে চলাচলকারী আন্তঃনগর মেঘনা এক্সপ্রেস ট্রেনটি চাঁদপুর স্টেশন থেকে ভোর ৫টায় ৫০০ যাত্রী নিয়ে চট্টগ্রামের উদ্দেশ্যে রওয়ানা করে। পথিমধ্যে শাহতলী স্টেশনের পূর্ব পাশে (রেল কিলোমিটার নম্বর ১৭০/৭-৮) অবরোধ সমর্থকেরা রেল লাইনের ৩৯ ফুট লম্বা দুটি ফিসপ্লেট খুলে রাখায় ট্রেনটির ইঞ্জিনসহ ২টি বগি লাইনচ্যুত হয়ে পড়ে।
রেলওয়ে কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করে জানা যায়, লাকসাম ও চট্টগ্রাম থেকে উদ্ধারকারী ট্রেন চাঁদপুর অভিমুখে ঘটনার পরই যাত্রা শুরু করেছে। গাড়িতে থাকা চালক ও অন্যরা জানায় যে ইঞ্জিনসহ ২টি বগি সরিয়ে লাইনটি সচল করতে ২ দিন সময় লাগতে পারে।
এ ব্যাপারে রেলওয়ের চট্টগ্রাম বিভাগীয় ব্যবস্থাপক ডিআরএমের সঙ্গে যোগাযোগ করলে তিনি জানান, লাইন স্বাভাবিক করার চেষ্টা চলছে। কর্তব্যে অবহেলার কারণে ঘটনাস্থলে দায়িত্বে থাকা কীম্যান আঃ ওয়াহেদ কে রেলওয়ে কর্তৃপক্ষ সাময়িক বরখাস্ত করেছে।

(দ্য রিপোর্ট/এমডি/এমসি/ডিসেম্বর ০৪, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর