thereport24.com
ঢাকা, শনিবার, ১৮ মে 24, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১০ জিলকদ  1445

নাটোরে পুলিশের সঙ্গে বিএনপি কর্মীদের সংঘর্ষ, আহত ৫

২০১৩ ডিসেম্বর ০৪ ১৭:৫১:৩০
নাটোরে পুলিশের সঙ্গে বিএনপি কর্মীদের সংঘর্ষ, আহত ৫

নাটোর সংবাদদাতা : নাটোর শহরের আলাইপুর এলাকায় বুধবার সকাল সাড়ে ১১টার দিকে পুলিশের সঙ্গে বিএনপির সংঘর্ষ হয়। এতে বিএনপির ৫ নেতাকর্মী আহত হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, হরতালের সমর্থনে বিএনপির নেতাকর্মীরা মিছিল নিয়ে আলাইপুর মসজিদের সামনে গেলে পুলিশ তাদের বাধা দেয়। এ সময় নেতাকর্মীরা মিছিল থেকে পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল ও ২টি ককটেল বিস্ফোরণ ঘটায়। এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশও রাবার বুলেট ও টিয়ার শেল ছোড়ে। এতে কমপক্ষে ৫ জন আহত হয়।
জেলা বিএনপির সাধারণ সম্পাদক আমিনুল হক জানান, পুলিশের হামলায় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহীন, নাসিম খান, জহির উদ্দীন জহির, পৌরসভার ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সাজ্জাদ হোসেন সোহাগ, জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি সানোয়ার হোসেন তুষার, সাধারণ সম্পাদক শহীদুল্লাহ সোহেলসহ বিএনপির অন্তত ৩০ নেতাকর্মী আহত হয়েছে। আহতরা স্থানীয় ক্লিনিকে চিকিৎসা নিচ্ছে।
সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) তরিকুল ইসলাম ও নাটোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম উদ্দিন জানান, পুলিশকে লক্ষ্য করে অবরোধ সমর্থকরা ইট-পাটকেল ও ককটেলের বিস্ফোরণ ঘটায়। পুলিশও ৮ রাউন্ড রাবার বুলেট ও ১৪ রাউন্ড টিয়ার শেল ছোড়ে।
উল্লেখ্য, গত সোমবার আওয়ামী লীগের সঙ্গে বিএনপির সংঘর্ষে শহর পৌর ছাত্রদলের যুগ্ম-সম্পাদক সাইদুজ্জামান সুজন নিহত হওয়ার প্রতিবাদে মঙ্গলবার সকাল থেকে নাটোরে টানা তিন দিনের হরতাল পালন করছে বিএনপি।

(দ্য রিপোর্ট/এমসি/ডিসেম্বর ০৪, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর