thereport24.com
ঢাকা, বুধবার, ৮ মে 24, ২৪ বৈশাখ ১৪৩১,  ২৯ শাওয়াল 1445

আন্তর্জাতিক ব্যাডমিন্টন চ্যালেঞ্জ

২০১৩ ডিসেম্বর ০৪ ১৮:২২:৩৭
আন্তর্জাতিক ব্যাডমিন্টন চ্যালেঞ্জ

দ্য রিপোর্ট প্রতিবেদক : ইউনেক্স-সানরাইজ বাংলাদেশ ওপেন আন্তজার্তিক ব্যাডমিন্টন চ্যালেঞ্জের মিক্সড ডাবলসে জয় পেয়েছেন বাংলাদেশের মোহাম্মদ জাবেদ মোস্তফা- আক্তার শাপলা ও আহসান-নাবিলা জুটি

বুধবার মিরপুর সোহরাওয়ার্দী ইনডোরে নেপালের সাজান কৃষ্ণা তামরাকার ও সাবিনা পানথি জুটিকে মোস্তফা-শাপলা জুটি এবং নেপালের রাতনাজিত তামাং ও সারা দেবী তামাংকে পরাজিত করেছেন আহসান-নাবিলা জুটি।

দিনের অন্য খেলার ফলাফল: পুরুষদের এককে জয় পেয়েছেন-জিন হুয়া (তাইপে), দীপক খাতরি (ভারত), দিনুকা করুনারত্নে (শ্রীলংকা), অ্যালরি জিনা (ইন্দোনেশিয়া), কেতান চেহল (ভারত), যোগীন্দ্রন কৃষান (মালয়েশিয়া), শাহ মিসাফুল (মালয়েশিয়া) ও শুভংকর দে (ভারত)।

এদিকে মেয়েদের একক ইভেন্টে জয় পেয়েছেন-পাই হিসাও (তাইপে), তৃপ্তি মুগদে (ভারত), আরতি সারা সুনিল (ভারত), জুহি দেওয়ানগান (ভারত), সানাতাশ সানিরু (মালয়েশিয়া) ও কাপুরু মুধুয়ানসিলাগে (শ্রীলংকা)। পুরুষদের ডাবলসে জয় পেয়েছেন-জাগদিশ সিং ও উই লং জুটি (মালেশিয়া), অভিষেক ও ভাস্বর জুটি (ভারত), সনজিত ও জগদিশ (ভারত), হুং ইয়াং ও চ্যাং (তাইপে), দীপক ও গৌরব (ভারত), দিলশাদ ও সনজিত জুনি (ভারত), সামান ও জিন ইয়ে (মালেশিয়া) ও লিয়াং ও লিয়াও জুটি। আর মিশ্র ডাবলসে জয় পেয়েছেন- অভিজিৎ ও তৃপ্তি (ভারত), সিপালাগ ও ভিরাসিংহে (শ্রীলংকা) ও অভিষেক ও সংস্কৃতি (ভারত) জুটি।

(দ্য রিপোর্ট/ওআইসি/সিজি/ডিসেম্বর ৪, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর