thereport24.com
ঢাকা, বুধবার, ১৫ মে 24, ১ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৭ জিলকদ  1445

মাহমুদুর রহমান তেজগাঁও থানায়

২০১৩ ডিসেম্বর ০৪ ১৯:৩০:২৭
মাহমুদুর রহমান তেজগাঁও থানায়

দ্য রিপোর্ট প্রতিবেদক : আমার দেশ পত্রিকার সম্পাদক মাহমুদুর রহমান কোথায় আছেন দেশবাসী তা জানতে চায় দাবি করে বুধবার সন্ধ্যায় একটি বিবৃতি দিয়েছেন বিএনপির মুখপাত্র সালাহউদ্দিন আহমেদ। তিনি মাহমুদুর রহমানকে অজ্ঞাত স্থানে নিয়ে যাওয়া হয়েছে বলে অভিযোগ করেন।

অন্যদিকে দ্য রিপোর্টের অনুসন্ধানে জানা গেছে, মাহমুদুর রহমান বর্তমানে তেজগাঁও থানায় আছেন। তাকে জিজ্ঞাসাবাদের জন্য তেজগাঁও থানায় নেওয়া হয়েছে বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের মুখপাত্র যুগ্ম-কমিশনার (ডিবি) মনিরুল ইসলাম।

ঢাকা মহানগর পুলিশের মুখপাত্র বুধবার সন্ধ্যায় দ্য রিপোর্টকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, পুরনো দুটি মামলায় তাকে জিজ্ঞাসাবাদের জন্য তেজগাঁও থানায় আনা হয়েছে। বুধবার দুপুরের পর তাকে কাশিমপুর কারাগার থেকে রাজধানীর তেজগাঁও থানায় আনা হয়।

এদিকে বিএনপি মুখপাত্রের বিবৃতিতে মাহমুদুর রহমানকে দলটির নেতা ইলিয়াস আলী ও চৌধুরী আলমের মতো গুম করা হতে পারে এমন আশঙ্কা প্রকাশ করা হয়। আমার দেশের সম্পাদকের খোঁজ দিতে এবং তার অবস্থান জানাতে দেশবাসীসহ জাতীয় ও আন্তর্জাতিক মানবাধিকার সংস্থাগুলোকে ব্যবস্থা গ্রহণেরও অনুরোধ জানানো হয় বিবৃতিতে।

(দ্য রিপোর্ট/এমএআর/ডিসেম্বর ০৪, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর