thereport24.com
ঢাকা, বুধবার, ১৫ মে 24, ১ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৭ জিলকদ  1445

ভারতীয় মোবাইল থেকে মুক্তিপণ দাবি

২০১৩ ডিসেম্বর ০৪ ২২:৩৫:৩৫
ভারতীয় মোবাইল থেকে মুক্তিপণ দাবি

চুয়াডাঙ্গা সংবাদদাতা : জেলার দামুড়হুদা উপজেলার দেউলি গ্রামে অস্ত্রের মুখে আনোয়ার হোসেন (৩৫) নামের এক গরু ব্যবসায়ীকে অপহরণ করা হয়েছে। ভারতীয় মুঠোফোনের মাধ্যমে অপহৃত ব্যবসায়ীর পরিবারের কাছে আট লাখ টাকা মুক্তিপণ দাবি করেছে অপহরণকারীরা।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান হাবীব দ্য রিপোর্টকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, গরু ব্যবসার জের ধরে আনোয়ারকে অপরহরণ করা হয়েছে।

তিনি আরো জানান, বুধবার সকালে ভারতীয় নাম্বার থেকে আনোয়ারের পরিবারের কাছে ফোন আসে। অপরহরণকারীরা আট লাখ টাকা অন্যথায় একই গ্রামের অপর গরু ব্যবসায়ী সাজাহানকে তাদের হাতে তুলে দিতে বলে।

এলাকাবাসী জানায়, মঙ্গলবার রাত সাড়ে ১২টায় ৬/৭ জন মুখোশধারী আনোয়ার হোসেনের (৩৫) বাড়িতে যায়। তারা এ সময় আনোয়ারের স্ত্রী ও মেয়েকে অস্ত্রের মুখে জিম্মি করে অন্য ঘরে আটকে রাখে। পরে তারা আনোয়ার হোসেনকে সঙ্গে নিয়ে চলে যায়।

আনোয়ারের ছোট ভাই সানোয়ার হোসেন দ্য রিপোর্টকে জানান, সাজাহান দীর্ঘদিন ধরে আমার ভাইয়ের সঙ্গে গরু ব্যবসা করে। সে ভারত থেকে বাকিতে গরু আনে। পরে আর তাদের টাকা পরিশোধ করেনি সে। এ কারণে আমার ভাইকে অপহরণ করা হয়েছে।

(দ্য রিপোর্ট/আরআর/এমএইচও/ডিসেম্বর ০৪, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর