thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৪ মে 24, ৩১ বৈশাখ ১৪৩১,  ৬ জিলকদ  1445

ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত এক

২০১৩ ডিসেম্বর ০৫ ০০:৫৪:৩১
ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত এক

ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা : ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে সড়ক দুর্ঘটনায় আতাউর রহমান (৩৬) নামের এক ব্যাংক কর্মকর্তা নিহত হয়েছেন। আহত হয়েছে পাঁচজন। গতকাল বুধবার রাত পৌনে ৮টায় ঢাকা-সিলেট মহাসড়কে উপজেলার খড়িয়ালায় সিএনজি ও মালবাহী ভ্যানগাড়ির মধ্যে সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটে।

ঘটনার প্রত্যক্ষদর্শী এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, বিজয়নগর উপজেলার সীমান্তবর্তী কালাছড়া গ্রামের আবদুল মতিনের ছেলে আতাউর রহমান রূপালী ব্যাংক আশুগঞ্জ শাখার ব্যবস্থাপক হিসেবে কর্মরত ছিলেন। বুধবার দায়িত্ব পালন শেষে সিএনজি অটোরিকশাযোগে বিশ্বরোডের দিকে আসছিলেন। তাদের বহনকারী সিএনজিটি মহাসড়কের খড়িয়ালায় পৌঁছার পর বিপরীত দিক থেকে দ্রুতগতির একটি মালবোঝাই ভ্যানগাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ব্যাংক কর্মকর্তা আতাউর রহমান নিহত হন। এ ছাড়া আহত হন সিএনজি চালকসহ অপর চার যাত্রী। ঘটনার খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের মৃতদেহ উদ্ধারসহ আহতদের জেলা সদর হাসপাতালে ভর্তি করে।

ব্রাহ্মণবাড়িয়ার ট্রাফিক ইন্সপেক্টর বায়েজিদ আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে দ্য রিপোর্টকে জানান, দুর্ঘটনাকবলিত সিএনজি ও ভ্যান গাড়িটি আটক করা হয়েছে।

(দ্য রিপোর্ট/এইচএমএস/এএস/০৫, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর