thereport24.com
ঢাকা, শুক্রবার, ৩ মে 24, ২০ বৈশাখ ১৪৩১,  ২৪ শাওয়াল 1445

অফিস করছেন না জাপা মন্ত্রীরা

২০১৩ ডিসেম্বর ০৫ ১২:২৪:৪১
অফিস করছেন না জাপা মন্ত্রীরা

দ্য রিপোর্ট প্রতিবেদক : জাতীয় পার্টির কোন মন্ত্রী-প্রতিমন্ত্রী বৃহস্পতিবার অফিস করছেন না। নির্বাচনকালীন সরকারে জাতীয় পার্টির চারজন মন্ত্রী, দুইজন প্রতিমন্ত্রী এবং একজন উপদেষ্টা রয়েছেন।

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ নির্বাচন না যাওয়ার ঘোষণার পরপরই দলের মন্ত্রীদের অফিস করা অনিয়মিত হয়ে পড়ে। বুধবার এরশাদ দলীয় মন্ত্রী- প্রতিমন্ত্রীদের পদত্যাগের নির্দেশ দেন।

সচিবালয়ে জাতীয় পার্টির মন্ত্রী-প্রতিমন্ত্রীদের দফতরে যোগাযোগ করা হলে কর্মকর্তারা জানান, পদত্যাগের বিষয়ে তারা কিছুই জানেন না। অফিস করবেন কি না তাও তাদের জানা নেই।

পানিসম্পদ মন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদের দফতরে খোঁজ নিলে ব্যক্তিগত কর্মকর্তা অজিত কুমার চৌধুরী দ্য রিপোর্টকে বলেন, ‘স্যার মঙ্গলবার সর্বশেষ অফিস করেছেন। আজ (বৃহস্পতিবার)অফিসে আসবেন কি না জানি না। পদত্যাগের বিষয়েও আমাদের কিছু জানা নেই।

মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী সালমা ইসলামও অফিসে আসেননি। তবে তিনি পদত্যাগপত্র প্রস্তুত রেখেছেন বলে মন্ত্রণালয়ের একটি সূত্র নিশ্চিত করেছে।

মন্ত্রিসভায় জাতীয় পার্টির সদস্যদের মধ্যে বাণিজ্যমন্ত্রী জি এম কাদের, বিমানমন্ত্রী এ বি এম রুহুল আমীন হওলাদার, স্বাস্থ্যমন্ত্রী রওশন এরশাদ এবং যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু বৃহস্পতিবার সচিবালয়ে আসেননি।

২১ নভেম্বর নির্বাচনকালীন সরকারের মন্ত্রিসভার দফতর বণ্টন করা হয়।

নির্বাচনকালীন মন্ত্রিসভা ২৯ সদস্য (প্রধানমন্ত্রীসহ) বিশিষ্ট। এরমধ্যে ২১ জন মন্ত্রী, প্রতিমন্ত্রী ৭ জন।

(দ্য রিপোর্ট/আরএমএম/এসবি/ডিসেম্বর ০৫, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর