thereport24.com
ঢাকা, বুধবার, ৮ মে 24, ২৪ বৈশাখ ১৪৩১,  ২৯ শাওয়াল 1445

শ্রীলঙ্কা সিরিজ শেষ ইরফানের

২০১৩ ডিসেম্বর ০৫ ১৩:০১:৪৫
শ্রীলঙ্কা সিরিজ শেষ ইরফানের

দ্য রিপোর্ট ডেস্ক : ইনজুরি এখন আতঙ্ক পাকিস্তান দলের জন্য। যেন পিছুই ছাড়ছে না এই ক্রিকেটের মহাশত্রু। আরেকটি ইনজুরির খবর পাকিস্তানকে বিপাকে ফেলেছে। সর্বশেষ খবর অন্তত ৬ সপ্তাহ বিশ্রামে থাকতে হবে ৭ ফিট এক ইঞ্চির পাঞ্জাবের পেসার ইরফানকে।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের পরিচালক ইন্তেখাব আলম জানিয়েছেন, ‘দক্ষিণ আফ্রিকার সঙ্গে দ্বিতীয় টোয়েন্টি২০ ম্যাচের সময়ও সে ফিট ছিলো। কিন্তু দুর্ভাগ্যবশত সে সময় কোমরের নিচের দিকে ব্যথা অনুভব করেন। তার এমআরআই করা হলে সেখানে ছোট ছোট ফাটল ধরা পরে। এজন্য ইরফানকে অন্তত ৬ সপ্তাহ বিশ্রামে থাকতে হবে।’

নভেম্বরে দক্ষিণ আফ্রিকা থেকে ইনজুরি নিয়ে দেশে ফিরে গিয়েছেন শোয়েব মালিক, আব্দুল রাজ্জাক। তাদের নিয়েই যখন দুঃশ্চিন্তায় পাকিস্তান, ঠিক সেই সময় জানা গেছে ইরফানের কোমড়ের ইনজুরির কথাও। ইরফানকে কিন্তু তারপরও আশা ছিল শ্রীলঙ্কার সফরে পাবে। সেই আশায় গুড়েবালি। এই ইনজুরির কারণে ইরফানকে আফগানিস্তানের সঙ্গে টোয়েন্টি২০ ম্যাচে বিশ্রাম দেওয়া হয়েছিল। তাতেও ফল হয়নি। বরং কোমড়ের ইনজুরির কারণে শ্রীলঙ্কার সঙ্গে টেস্ট ও ওয়ানডে সিরিজ থেকেও ছিটকে দিয়েছে তাকে।

এদিকে পাকিস্তানের সাবেক খেলোয়াড়রা দাবী করেছেন ইরফানকে দিয়ে গত এক মাসে অতিরিক্ত ম্যাচ খেলানো হয়েছে বলেই তার ইনজুরির সৃষ্টি হয়েছে। কারণ শেষ ৯ ম্যাচে তার ওপর অমানুসিক খাটুনি গেছে। ১৪ অক্টোবর থেকে ১৫ নভেম্বর মাত্র ১ মাসের মধ্যে তিনি টানা ১১৭ ওভার বোলিং করেছেন।

(দ্য রিপোর্ট/এমআই/এএস/ডিসেম্বর ৫, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর