thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ৭ মে 24, ২৪ বৈশাখ ১৪৩১,  ২৮ শাওয়াল 1445

এভারটনের কাছে হার ম্যানইউর

২০১৩ ডিসেম্বর ০৫ ১৬:০৩:৩৮
এভারটনের কাছে হার ম্যানইউর

দ্য রিপোর্ট ডেস্ক : ইনজুরির জন্য সাইড বেঞ্চে ডাচ ফরোয়ার্ড রবিন ফন পার্সি। ওল্ড ট্রাফোর্ডে তার অনুপস্থিতি টের পেয়েছে দল। ওয়েন রুনি থাকার পরও এভারটনের কাছে ১-০ গোলে হেরেছে ম্যানচেস্টার ইউনাইটেড।

গত সেপ্টেম্বরের পর কোনো ম্যাচে হারেনি ম্যানইউ। কিন্তু ঘরের মাঠে রেডডেভিলসদের সেই তিক্ত স্বাদ দিয়েছে কোচ মোয়েসের সাবেক দল এভারটন। ম্যানইউতে যোগ দেওয়ার আগে ওই ক্লাবে ১১ বছর কোচ হিসেবে দায়িত্ব পালন করেছেন মোয়েস।

এভারটনের কোচ হিসেবে অনেকবার ওল্ড ট্যাফোর্ডে এসেছেন মোয়েস। জয়ের মুখ দেখেননি ম্যানইউর বিপক্ষে।এবারও হয়েছে তাই! যদিও ঠিকানা বদলে গেছে। আগে ছিলেন এভারটনের, এবার ম্যানইউতে। স্বাগতিকদের হতাশ করে ২১ বছরের মধ্যে প্রথমবারের মতো ওল্ড ট্যাফোর্ডে জয় পেয়েছে এভারটন।

খেলার প্রথমার্ধে গোল করতে পারেনি কোনো দল। দ্বিতীয়ার্ধেও একই ঘটনা ঘটতে যাচ্ছিলো। কিন্তু ৮৫ মিনিটে দৃশ্যপট বদলে দিয়েছেন এভারটনের ওভিয়েদো। ম্যানইউর জালে বল জড়িয়ে দলকে পুরো ৩ পয়েন্ট ‍উপহার দিয়েছেন এই ফুটবলার।

ম্যানইউর পয়েন্ট খুয়ানোর দিনে জিতেছে আর্সেনাল, লিভারপুল ও ম্যানচেস্টার সিটি। আর্সেনাল ২-০ গোলে হাল সিটিকে, লিভারপুল ৫-১ গোলে নরউইচ সিটিকে এবং ম্যানচেস্টার সিটি ৩-২ গোলে হারিয়েছে ওয়েস্ট ব্রুমউইচকে।

৩৪ পয়েন্ট নিয়ে শীর্ষে আর্সেনাল। সমান ম্যাচে চেলসির ৩০, (দ্বিতীয়), ম্যানচেস্টার সিটির ২৮ (তৃতীয়), লিভারপুলের ২৭ (চতুর্থ) এবং ম্যানচেস্টার ইউনাইটেডের সংগ্রহ ২২ (নবম)।

(দ্য রিপোর্ট/সিজি/এমআই/ডিসেম্বর ৫, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর