thereport24.com
ঢাকা, রবিবার, ৫ মে 24, ২২ বৈশাখ ১৪৩১,  ২৬ শাওয়াল 1445

সিরাজগঞ্জে যানবাহন ভাঙচুর ও অগ্নিসংযোগ

২০১৩ ডিসেম্বর ০৫ ১৬:৫৯:৩৯
সিরাজগঞ্জে যানবাহন ভাঙচুর ও অগ্নিসংযোগ

সিরাজগঞ্জ সংবাদদাতা : ১৮ দলের ডাকা অবরোধ চলাকালে বৃহস্পতিবার দুপুরে সিরাজগঞ্জে পুলিশের সঙ্গে অবরোধ সমর্থকদের সংঘর্ষ হয়েছে। এ সময় যানবাহন ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটে।

পুলিশ জানায়, দুপুরে সিরাজগঞ্জ পৌর এলাকার মুজিব সড়কে অবরোধকারীরা একটি মিছিল বের করার চেষ্টা করে। এ সময় পুলিশ তাদের ধাওয়া দিলে সংঘর্ষ বাধে। অবরোধকারীরা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করলে পুলিশও রাবার বুলেট ও টিয়ারসেল ছোড়ে এবং তাদের ছত্রভঙ্গ করে দেয়।

সিরাজগঞ্জ সদর উপজেলার খিদির বটতলা এলাকায় অবরোধকারীরা ২টি মোটর সাইকেল ভাঙচুর করে।

অপরদিকে, সিরাজগঞ্জ-কাজিপুর সড়কের রহমতগঞ্জ এলাকায় সবজিবাহী একটি মিনি ট্রাকে অগ্নিসংযোগ এবং ২টি ট্রাক ভাংচুর করেছে অবরোধকারীরা।

এলাকাবাসী জানায়, বুধবার রাতে সাড়ে ৯টায় অবরোধকারীরা সিরাজগঞ্জ-কাজিপুর সড়কের রহমতগঞ্জে আগুন জ্বালিয়ে এবং গাছের গুড়ি ফেলে রাস্তা অবরোধ করে রাখে। এসময় কাজিপুর থেকে ঢাকাগামী ট্রাক ৩টি রহমতগঞ্জে পৌছলে ট্রাকগুলোর গতিরোধ করে সামনের ট্রাকে অগ্নি সংযোগ এবং পরের ২টি ট্রাক ভাঙচুর করে অবরোধ সমর্থকেরা। এসময় ট্রাকের চালক ও হেলপাররা পালিয়ে যায়। অগ্নিকান্ড ও ভাংচুরের পর খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে ট্রাক ৩টি তাদের হেফাজতে নেয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ টিয়ারসেল ও রাবার বুলেট ছোড়ে।

(দ্য রিপোর্ট/আরকে/এইচএস/এমসি/ডিসেম্বর ০৫, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর