thereport24.com
ঢাকা, বুধবার, ৮ মে 24, ২৪ বৈশাখ ১৪৩১,  ২৯ শাওয়াল 1445

টাঙ্গাইলে পুলিশসহ আহত ৪০, আটক ৩

২০১৩ ডিসেম্বর ০৫ ১৯:১৭:৫৩
টাঙ্গাইলে পুলিশসহ আহত ৪০, আটক ৩

টাঙ্গাইল সংবাদদাতা : টাঙ্গাইলের মির্জাপুরে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় ঝাড়ু মিছিল ও মহাসড়ক অবরোধের সময় পুলিশের সঙ্গে অবরোধ সমর্থকদের সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

সংঘর্ষে পুলিশ গুলি, টিয়ারসেল ও রাবার বুলেট নিক্ষেপ করলে সাবেক এমপি, সাংবাদিক ও পুলিশসহ ৩০ জন আহত হয়েছেন। এ সময় পুলিশ বিএনপির ৩ নেতাকর্মীকে আটক করেছে।

মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা দ্য রিপোর্টকে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সরকারি কাজে বাধা দেওয়া ও পুলিশের উপর হামলার ঘটনায় থানায় মামলা হচ্ছে।

দুপুরে সাবেক এমপি ও উপজেলা বিএনপির সভাপতি আবুল কালাম আজাদ সিদ্দিকীর নের্তৃত্বে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় কয়েক হাজার নেতাকর্মী ঝাড়ু মিছিল বের করে মহাসড়ক অবরোধের চেষ্টা করে। এ সময় পুলিশ বাধা দিলে অবরোধ সমর্থনকারীদের সঙ্গে সংঘর্ষ বাধে। পুলিশ পিকেটারদের ছত্রভঙ্গ করতে রাবার গুলি ও টিয়ারসেল ছোড়ে।

সংঘর্ষে সাবেক এমপি আবুল কালাম আজাদ সিদ্দিকী, পৌর কাউন্সিলর ও বিএনপি নেতা আলী আযম সিদ্দিকী, সাবেক এজিএস ডিএম ফরিদ, বিএনপি নেতা ইঞ্জিনিয়ার মৃধা নজরুল ইসলাম, শাহআলম, পৌর বিএনপির সভাপতি হযরত আলী, সাধারণ সম্পাদক জুলহাস উদ্দিনসহ ২৫/২৬ জন আহত হন।

সংঘর্ষে এ সময় মোহনা টেলিভিশনের ও দৈনিক ইত্তেফাকের প্রতিনিধি মীর আনোয়ার হোসেন টুটুল, মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফাসহ আরও ৫ পুলিশ সদস্য আহত হন। পুলিশ ঘটনাস্থল থেকে ৩ নেতাকর্মীকে আটক করেছে।

(দ্য রিপোর্ট/এআরটি/এমএইচও/এমসি/ডিসেম্বর ০৫, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর