thereport24.com
ঢাকা, বুধবার, ৮ মে 24, ২৪ বৈশাখ ১৪৩১,  ২৯ শাওয়াল 1445

বৃহস্পতিবার সহিংসতায় নিহত ২

২০১৩ ডিসেম্বর ০৫ ২২:১৩:১০
বৃহস্পতিবার সহিংসতায় নিহত ২

দ্য রিপোর্ট ডেস্ক : বিএনপি নেতৃত্বাধীন ১৮ দলের ডাকা অবরোধের শেষ দিন বৃহস্পতিবার সারা দেশে সহিংসতায় দুজন নিহত হয়েছেন। এই দিন অবরোধকারীরা রেলপথে ব্যাপক নাশকতা চালায়। ককটেল বিস্ফোরণ, যানবাহনে আগুন, সংঘর্ষ ও সহিংসতার ঘটনায় সাধারণ মানুষ ছিল আতঙ্কিত।

রাজধানীর সায়েদাবাদে দুর্বৃত্তদের দেওয়া আগুনে দগ্ধ বাসের হেলপার মো. হাসান (১৬) মারা যান। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটের আইসিইউতে বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় তিনি মারা যান।

বৃহস্পতিবার সকাল সোয়া ৯টায় ঢাকা-চট্টগ্রাম রুটের তিস্তা পরিবহনের একটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। এ সময় হেলপার হাসান বাসের ভেতরে ঘুমিয়ে ছিল। পরে তাকে দগ্ধ অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

নিহত হাসানের বাবার নাম নাজিম উদ্দিন। তার গ্রামের বাড়ি নোয়াখালী জেলার সেনবাগে।

দ্য রিপোর্টের চট্টগ্রাম সংবাদদাতা জানান, অবরোধের সহিংসতায় এই দিন প্রাণ হারিয়েছেন রিকশাচালক মফিজুর রহমান মফিজ (৫০)। বৃহস্পতিবার সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান।

চট্টগ্রাম মেডিকেল পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবুল বাশার বিষয়টি নিশ্চিত করেছেন। ২ ডিসেম্বর ফেনীর দাগনভূঞায় আওয়ামী লীগ-বিএনপি সংঘর্ষে আহত হন রিকশাচালক মফিজুর। সে সময় তাকে ভর্তি করা হয় চমেক হাসপাতালে। কিন্তু তিন দিনেও তার অবস্থার কোন উন্নতি হয়নি।

উল্লেখ্য, ৩০ নভেম্বর সকাল ৬টা থেকে ৩ ডিসেম্বর সকাল ৬টা পর্যন্ত ৭২ ঘণ্টার অবরোধ ডাকে ১৮ দল। পরে তা বাড়িয়ে ৫ ডিসেম্বর (বৃহস্পতিবার) বিকেল ৫টা পর্যন্ত করা হয়।

(দ্য রিপোর্ট/এমসি/এমএআর/ডিসেম্বর ০৫, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর