thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৬ মে 24, ২ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৮ জিলকদ  1445

খোকার গ্রেফতার নিয়ে র‌্যাবের লুকোচুরি

২০১৩ ডিসেম্বর ০৫ ২৩:০৯:০১
খোকার গ্রেফতার নিয়ে র‌্যাবের লুকোচুরি

দ্য রিপোর্ট প্রতিবেদক : মহানগর বিএনপির আহ্বায়ক সাদেক হোসেন খোকার গ্রেফতারের বিষয়টি নিয়ে লুকোচুরি করেছে র‌্যাব। বুধবার রাতে গ্রেফতারের পর র‌্যাবের পক্ষ থেকে বিষয়টি অস্বীকার করা হয়। এমনকি আদালতে নিয়ে যাওয়ার পূর্ব পর্যন্ত সাদেক হোসেনের গ্রেফতারের বিষয়টি স্বীকার করেনি র‌্যাব।

কিন্তু হঠাৎ করেই আদালতে নিয়ে যাওয়ার সময় বিকেল সাড়ে তিনটায় এক ই-মেইল বার্তায় র‌্যাব বিষয়টি স্বীকার করে।

বার্তায় উল্লেখ করা হয়, বিভিন্ন সন্ত্রাসী ও নাশকতামূলক কর্মকাণ্ডের পরিকল্পনা এবং বাসে আগুন দেওয়ার ঘটনার নির্দেশদাতা হিসেবে আরিফুল ইসলাম নামে এক সহযোগীসহ সাদেক হোসেন খোকাকে উত্তরার একটি বাসা থেকে গতকাল (বুধবার) রাতে গ্রেফতার করে র‌্যাব-১।

এ বার্তা পাওয়ার পূর্ব পর্যন্ত দ্য রিপোর্টের পক্ষ থেকে র‌্যাবের মিডিয়া উইংএর সর্বোচ্চ পর্যায়ে যোগাযোগ করা হলেও তারা আটকের বিষয়টি সম্পূর্ণ অস্বীকার করে।

উল্লেখ্য, গত ২৮ নভেম্বর সন্ধ্যা ৬টায় বিহঙ্গ পরিবহনের একটি বাসে দলীয় নেতাকর্মীদের দিয়ে পেট্রোল বোমা ছুড়ে ১৯ জন নিরীহ যাত্রীকে পুড়িয়ে ও হত্যার অভিযোগে সাদেক হোসেন খোকার বিরুদ্ধে শাহবাগ থানায় মামলা করা হয়।

এদিকে বৃহস্পতিবার দুপুর সোয়া ১২টার দিকে সাদেক হোসেন খোকাকে গোয়েন্দা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। পরে পৌনে চারটার দিকে তাকে আদালতে পাঠায় গোয়েন্দা পুলিশ। পরে পুলিশের পক্ষ থেকে দুইটি মামলায় গ্রেফতার দেখিয়ে ২০ দিনের রিমান্ড চাওয়া হয়। আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করে।

(দ্য রিপোর্ট/এএইচএ/এইচএসএম/ডিসেম্বর ০৫, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর