thereport24.com
ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল 24, ১৬ বৈশাখ ১৪৩১,  ২০ শাওয়াল 1445

পেট্রোল বোমা-ককটেলসহ ১০ শিবিরকর্মী আটক

২০১৩ ডিসেম্বর ০৬ ১০:৫১:৫৩
পেট্রোল বোমা-ককটেলসহ ১০ শিবিরকর্মী আটক

দ্য রিপোর্ট প্রতিবেদক : রাজধানীর কল্যাণপুর থেকে ১২টি ককটেল ও ২টি পেট্রোল বোমাসহ ১০ শিবিরকর্মীকে আটক করেছে মিরপুর মডেল থানা পুলিশ।

মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দিন খান আটকের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে কল্যাণপুরের শহীদ মিনার রোডের ১৫নং বাড়ির পাঁচতলায় ভোর ৫টা থেকে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় ৩টি ল্যাপটপও উদ্ধার করা হয়।

আটকরা হলেন- মো. শরিফুল ইসলাম (২১), মো. কুতুব সিকদার (২১), ইব্রাহীম খলিল (২২), মো. লিয়াকত আলী (২২), মো. সালেহ আহম্মেদ (২৩), মো. আনিসুর রহমান (২৩), মো. ইমন সরকার (২০), মো. রবিউল আলম (২০), আবদুল্লাহ আল মামুন (১৮) ও মো. সেলিম রেজা (১৮)।

আটক সবাই ইবনে সিনা মেডিকেল হাসপাতাল কলেজের শিক্ষার্থী ও সক্রিয় শিবিরকর্মী বলে জানান ওসি। বিস্ফোরক আইনে তাদের বিরুদ্ধে মামলার প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন মিরপুর থানার তিনি।

তিনি আরও জানান, গত বুধবার ইবনেসিনা মেডিকেলের সামনে পুলিশের গাড়ি পোড়ানো হয়। তারা সন্দেহ করে ঘটনা ঘটিয়েছে ইবনেসিনার ছাত্ররা। এরপর থেকেই ওই এলাকায় গোয়েন্দা নিয়োগ করা হয়েছে।

গোয়েন্দারা জানান, গত দুইদিন ধরে শিবিরকর্মীরা এখানে ছিল না তবে বৃহস্পতিবার রাতে তারা আসলে শুক্রবার ভোরে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

(দ্য রিপোর্ট/এএইচএ/এফএস/জেএম/ডিসেম্বর ০৬, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর