thereport24.com
ঢাকা, বুধবার, ১৫ মে 24, ১ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৭ জিলকদ  1445

‘তেল এবং জলে মিল হয় না’

২০১৩ ডিসেম্বর ০৬ ১৩:১৯:০৯
‘তেল এবং জলে মিল হয় না’

দ্য রিপোর্ট প্রতিবেদক : তেল এবং জলে যেমন মিল হয় না, তেমনি মুক্তিযোদ্ধাদের সঙ্গে ’৭১-এর পরাজিত শক্তির সমঝোতা হতে পারে না। বিরোধীদলীয় নেত্রী বেগম খালেদা জিয়া ’৭১-এর ঘাতকদের সঙ্গ ত্যাগ না করলে বিদেশিরা যতই চেষ্টা করুক, ফলপ্রসূ আলোচনা সম্ভব নয় বলে মন্তব্য করেছেন আইন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম।

শুক্রবার সকালে জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে বঙ্গবন্ধু একাডেমি আয়োজিত ‘বিরোধী দলের ধ্বংসাত্মক কর্মকাণ্ড ও মানুষ পুড়িয়ে মারার প্রতিবাদ’ শীর্ষক এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

আইন প্রতিমন্ত্রী বলেন, দেশ আজ ’৭১-এর চেয়ে ভয়াবহ পরিস্থিতির মধ্যে আছে। সেই পরিস্থিতিকে মোকাবেলা করার লক্ষ্যে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।

বিরোধী দলের নেত্রীকে উদ্দেশ্য করে তিনি বলেন, নিজেকে স্বাধীনতার ঘোষকের স্ত্রী হিসেবে দাবি করেন। আপনার কাছে অনুরোধ অবিলম্বে ’৭১-এর পরাজিত হায়েনা ও জঙ্গিবাদীদের ত্যাগ করে সুষ্ঠু নির্বাচনের স্বার্থে আলোচনায় বসবেন।

বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের ঢাকা মহানগরের সভাপতি চিত্তরঞ্জন দাশের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন দেওয়ানগঞ্জ উপজেলা চেয়ারম্যান ইশতিয়াক হোসেন দিদার, সাম্যবাদী দলের হারুন চৌধুরী, কৃষক লীগের সহ-সভাপতি এম এ করিম প্রমুখ।

(দ্য রিপোর্ট/বিকে/এস/জেকএম/ডিসেম্ব ০৬, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর