thereport24.com
ঢাকা, বুধবার, ১৫ মে 24, ১ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৭ জিলকদ  1445

মহানগরে ৭ জনের মনোনয়নপত্র বাতিল

২০১৩ ডিসেম্বর ০৬ ১৪:২৮:৫৭
মহানগরে ৭ জনের মনোনয়নপত্র বাতিল

দ্য রিপোর্ট প্রতিবেদক : যাচাই-বাছাই শেষে ঢাকা মহানগরের ১৫টি সংসদীয় আসনে সাতজনের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়েছে। দশম জাতীয় সংসদ নির্বাচনে ওইসব আসনগুলোতে ৬১ জন মনোনয়নপত্র জমা দেন।

রাজধানীর সেগুন বাগিচায় শুক্রবার দুপুরে ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ের সম্মেলন কক্ষে মনোনয়নপত্র যাচাই-বাছাই করা হয়। বাছাই শেষে প্রার্থীদের নাম ঘোষণা করেন ঢাকা বিভাগের কমিশনার ও ঢাকা মহানগরীর রিটার্নিং কর্মকর্তা জিল্লার রহমান।

মনোনয়নপত্র বাতিল হওয়া প্রার্থীরা হলেন- ঢাকা- ৪ আসনের স্বতন্ত্রপ্রার্থী মো: আওলাদ হোসেন (এক শতাংশ স্বাক্ষর), ঢাকা- ৬ আসনের স্বতন্ত্রপ্রার্থী মো. নিয়ামুল হক মালিক (এক শতাংশ স্বাক্ষর), ঢাকা- ৭ আসনের জাতীয় পার্টির প্রার্থী হারুন-অর-রশীদ (ঋণখেলাপি) ও স্বতন্ত্রপ্রার্থী মো. আফতাব গণি(হলফনামায় স্বাক্ষর না থাকায়), ঢাকা- ৮ আসনের স্বতন্ত্রপ্রার্থী ইসমাইল মাহমুদ (১ শতাংশ স্বাক্ষর) ও স্বতন্ত্রপ্রার্থী মির্জা আবদুস সালাম (১ শতাংশ স্বাক্ষরের প্রস্তাব ও সমর্থনকারীর স্বাক্ষরের জন্য) এবং

ঢাকা- ১৭ আসনের প্রার্থী মীর আজহার উদ্দিন(প্রার্থীর প্রস্তাবকারী, সমর্থনকারীর ভোটার নম্বর ও হলফনামা না থাকায়)।

উল্লেখ্য, মনোনয়নপত্র যাচাই- বাছাইয়ের কাজ বৃহস্পতিবার শুরু হয়ে শুক্রবার শেষ হয়েছে।

এর আগে বৃহস্পতিবার প্রথম দিন ঢাকা মহানগরের ৪, ৫, ৬, ৭, ৮, ৯, ১০, ১১, ১২ ও ১৩ এই ১০টি আসনের মনোনয়নপত্র যাচাই-বাছাই করা হয়।

(দ্যরিপোর্ট/এসআর/এসবি/৬ ডিসেম্বর, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর