thereport24.com
ঢাকা, সোমবার, ২০ মে 24, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১২ জিলকদ  1445

আন্তর্জাতিক ব্যাডমিন্টনের ফাইনাল শনিবার

২০১৩ ডিসেম্বর ০৬ ২০:৫৯:১৮
আন্তর্জাতিক ব্যাডমিন্টনের ফাইনাল শনিবার

দ্য রিপোর্ট প্রতিবেদক: ইউনেক্স-সানরাইজ বাংলাদেশ ওপেন ইন্টারন্যাশনাল ব্যাডমিন্টন চ্যালেঞ্জের ফাইনাল শনিবার অনুষ্ঠিত হবে। পুরুষ এককের ফাইনালে খেলা নিশ্চিত করেছেন মালয়েশিয়ার কৃষ্ণান ও চাইনিজ তাইপের সু জেন হাও।দ্বৈতের(পুরুষ) ফাইনালে উঠেছেন চাইনিজ তাইপের হুং ইং ইউয়ান ও চেন হ্যাং জুটি এবং চাইনিজ তাইপের লিয়াং জু ও কুয়ান হাও জুটি।

প্রমীলা এককে ভারতের শায়লি রেনে ও চাইনিজ তাইপের পাই সিয়াও ফাইনালে লড়বেন। প্রমীলা দ্বৈতের ফাইনালে মোকাবেলা হবে ভারতের দানিয়া নায়ের ও মোহিতা জুটি এবং ভারতের প্রযুক্তা ও আরথি জুটির সঙ্গে। মিশ্র দ্বৈতের ফাইনালের লড়াই হবে ভারতের অভিষেক ও সংস্কৃতি জুটি এবং মালয়েশিয়ার নুরিজোয়ান ও সানিরু জুটি মধ্যে।

শুক্রবার শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে পুরুষ এককে মালয়েশিয়ার কৃষ্ণান ভারতের শুভংকরকে এবং চাইনিজ তাইপের সু জেন হাও ইন্দোনেশিয়ার ধর্ম গুনাকে হারিয়ে ফাইনালে উঠেছেন। পুরুষ দ্বৈতে চাইনিজ তাইপের হুং ইং ইউয়ান ও চেন হ্যাং জুটি মালয়েশিয়ার জগদিশ ও রনি তান জুটিকে এবং চাইনিজ তাইপের লিয়াং জু ও কুয়ান হাও জুটি ভারতের দীপক ও গৌরব জুটিকে হারিয়ে ফাইনাল খেলা নিশ্চিত করেছেন।

এছাড়া মহিলা এককে ভারতের শায়লি রেনে মালয়েশিয়ার সানিরুকে এবং চাইনিজ তাইপের পাই সিয়াও ভারতের মারগান্ডিকে হারিয়ে ফাইনালে ওঠেছেন। মহিলা দ্বৈতে ভারতের দানিয়া নায়ের ও মোহিতা জুটি একই দেশের সংস্কৃতি ও কৃষ্টি জুটিকে এবং ভারতের প্রযুক্তা ও আরথি জুটি শ্রীলঙ্কার কাপুরু ও বীরাসিঙ্গে জুটিকে হারিয়েছেন। মিশ্র দ্বৈতে ভারতের অভিষেক ও সংস্কৃতি জুটি একই দেশের অভিজিত ও মারগান্ডে জুটিকে এবং মালয়েশিয়ার নুরিজোয়ান ও সানিরু জুটি ভারতের গৌরব ও জুহি দেবাঙ্গ জুটিকে হারিয়ে ফাইনালে খেলা নিশ্চিত করেছেন।

(দ্য রিপোর্ট/ওআইসি/ডিসেম্বর ৬, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর