thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৪ মে 24, ৩০ বৈশাখ ১৪৩১,  ৬ জিলকদ  1445

মাওয়ায় ৩ বাস ও ২ লঞ্চে আগুন, ভাঙচুর

২০১৩ ডিসেম্বর ০৭ ১০:০১:২৯
মাওয়ায় ৩ বাস ও ২ লঞ্চে আগুন, ভাঙচুর

মুন্সীগঞ্জ সংবাদদাতা : মুন্সীগঞ্জের মাওয়াঘাটে তিনটি বাস ও দুটি লঞ্চে আগুন দেওয়া হয়েছে। অপর দুটি লঞ্চ ভাঙচুর করা হয়েছে। এ সময় একটি বাসের হেলপার আহত হয়েছেন। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। শনিবার ভোররাত ৪টার দিকে এসব ঘটনা ঘটে।

জানা গেছে, মাওয়া চৌরাস্তাসংলগ্ন মাওয়া পেট্রোল পাম্প এলাকায় গাংচিল পরিবহনের একটি বাসে ও মাওয়া চৌরাস্তায় গ্রেটবিক্রমপুর ভিআইপি নামে দুটি যাত্রীবাহী বাসে আগুন ধরিয়ে দেয় অবরোধকারীরা। এ সময় বাস দুটির কাচ ভাঙচুর করে অবরোধকারীরা।

খবর পেয়ে শ্রীনগর ফায়ার সার্ভিসের দমকলকর্মীরা ঘটনাস্থলে আসার আগেই নৌ-ফাঁড়ি পুলিশের টিম আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এ সময় যাত্রীবাহী বাসগুলো যাত্রীশূন্য অবস্থায় দাঁড়িয়েছিল বলে পুলিশ দাবি করেছে।

ওই সময়ের মধ্যে এমভি রাজীব ও এমভি মাসুম নামে দুটি লঞ্চে আগুন দেয় দুষ্কৃতকারীরা। তাৎক্ষণিক সুকানি-মাস্টার ওই আগুন নিভিয়ে ফেলেন। এ সময় লঞ্চ দুটির কাচ ভাঙচুর করে অবরোধকারীরা। এ ছাড়া এমভি সজল-১ নামের আরও একটি যাত্রীবাহী লঞ্চের সামনের অংশের কাচ ভাঙচুর করে অবরোধকারীরা। এতে প্রায় ১০-১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে পরিবহন সংশ্লিষ্টরা দাবি করছেন।

(দ্য রিপোর্ট/জিএম/এস/এএস/ডিসেম্বর ০৭, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর