thereport24.com
ঢাকা, রবিবার, ১৯ মে 24, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১১ জিলকদ  1445

আম চোর সাকিব-তামিম!

২০১৩ ডিসেম্বর ০৭ ২০:৫৮:০৩
আম চোর সাকিব-তামিম!

দ্য রিপোর্ট প্রতিবেদক : ‘চুরি বিদ্যা বড় বিদ্যা, যদি না পরে ধরা’, ওয়েস্ট ইন্ডিজে ক্যারিবীয় টোয়েন্টি২০ ক্রিকেট লিগ খেলতে গিয়ে এই বাক্যের সদ্ব্যবহার করেছেন ক্রিকেটার সাকিব আল হাসান ও তামিম ইকবাল। না, পুকুর চুরি করেননি ‍দুই বন্ধু। দ্বীপ দেশের রসালো আম দেখে লোভ সংবরণ না করতে পেরে চুরি করেছিলেন। শুক্রবার রাতে ঢাকা এফ.এমে ওই চৌর্য়বৃত্তির কথা তামিম নিজেই ফাঁস করেছেন।

ওয়েস্ট ইন্ডিজে নিজ নিজ স্ত্রী নিয়েই খেলতে গিয়েছিলেন সাকিব-তামিম। সাকিব খেলেছেন বারবাডোজ ট্রাইডেন্টসে। এক ম্যাচে ৬ উইকেটও পেয়েছেন। তার স্ত্রী উম্মে আহমেদ শিশিরও তার সঙ্গেই ছিলেন। আর তামিম বড় কোনো ইনিংস খেলতে না পারলেও আয়েশা সিদ্দিকী তামিমের সঙ্গী ছিলেন। ৪ জন মিলে একসঙ্গে ওয়েস্ট ইন্ডিজ ঘুরে বেড়িয়েছেন। ২ বার একজন আরেকজনের প্রতিপক্ষও ছিলেন।

অর্থ উপার্জনের পাশাপাশি ক্যারিবীয় দ্বীপপুঞ্জে হানিমুনও সেরে এসেছেন জাতীয় ক্রিকেট দলের বড় দুই তারকা। সঙ্গে রপ্ত করেছেন চুরি বিদ্যাও। তামিম জানিয়েছেন, ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগ চলাকালে সাকিব এবং সে সস্ত্রীক একই হোটেলে অবস্থান করেছিলেন। এক মধ্যরাতে সাকিব একটি পরিকল্পনা করল হোটেলের পাশের গাছ থেকে আম চুরি করবে। এ কাজে শিশির-আয়েশাকেও যুক্ত করে। সাকিব নিরাপত্তাকর্মীদের সামলানোর দায়িত্ব দেন তামিমকে। দুই নবপরিণীতা শিশির এবং আয়েশাকে ফিল্ডিংয়ের দায়িত্ব দেন সাকিব। এই ২ জনের কাজ ছিল গাছে ওঠা সাকিবের ছুড়ে মারা আম ক্যাচ ধরা। কোনো রকম বাধা বিপত্তি ছাড়াই কাজ সেরে হোটেলে ফেরেন জাতীয় দলের এ ২ তারকা ও তাদের সহধর্মীনিরা।

(দ্য রিপোর্ট/এমএ/এএস/সিজি/ডিসেম্বর ৭, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর