thereport24.com
ঢাকা, শনিবার, ১৮ মে 24, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১০ জিলকদ  1445

সিরাজগঞ্জে সড়ক অবরোধ, ককটেল বিস্ফোরণ

২০১৩ ডিসেম্বর ০৮ ১১:৪৭:২৮
সিরাজগঞ্জে সড়ক অবরোধ, ককটেল বিস্ফোরণ

সিরাজগঞ্জ সংবাদদাতা : ১৮ দলীয় জোটের ৭২ ঘণ্টা অবরোধের দ্বিতীয় দিন রবিবার সিরাজগঞ্জে ককটেল বিস্ফোরণ, সড়ক অবরোধ ও বিচ্ছিন্ন পিকেটিং হয়েছে।

জেলা বিএনপির দাবি, এ সময় তাদের এক কর্মী পুলিশের ছোড়া রাবার বুলেটে আহত হয়েছেন। সকাল পর্যন্ত শহরের কেন্দ্রীয় বাস ট্রার্মিনাল থেকে আন্তঃজেলা বা দূরপাল্লার কোনো বাস ছেড়ে যায়নি। তবে রাস্তায় রিকশাভ্যানসহ হালকা যানবাহন চলছে।

পুলিশ ও প্রতক্ষ্যদর্শীরা জানান, ভোর ৬টার দিকে বেলকুচি উপজেলার তামাই বাজারে রাস্তায় টায়ারে জ্বালিয়ে, গাছের গুঁড়ি ফেলে সড়ক অবরোধ করে বিএনপিকর্মীরা। এ সময় তারা ৫টি ককটেল বিস্ফোরণ ঘটায়। পুলিশ এখানে পৌঁছে টিয়ারশেল ও রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় এক বিএনপিকর্মী রাবার বুলেট বিদ্ধ হয়েছে বলে দাবি করেছে দলটির কর্মীরা।

সিরাজগঞ্জ পৌর এলাকার বাহিরগোলা থেকে সকাল ৯টার দিকে অবরোধের সমর্থনে একটি বিক্ষোভ মিছিল বের করে বিএনপিকর্মীরা। জেলা বিএনপির যুগ্ম সম্পাদক সাইদুর রহমান বাচ্চুর নেতৃত্বে মিছিলটি শহরের কাঠেরপুলে গিয়ে শেষ হয়।

এ ছাড়া ভোর থেকেই সিরাজগঞ্জ-রায়গঞ্জ আঞ্চলিক সড়কের সদর উপজেলার বহুলি বাজার, সিরাজগঞ্জ-কাজীপুর আঞ্চলিক সড়কের সদর উপজেলার খোকশাবাড়ী ও সিরাজগঞ্জ-নলকা আঞ্চলিক সড়কের সদর উপজেলার এলজিইডি মোড়, শিয়ালকোল ও চণ্ডিদাসগাতী বাজারে বিচ্ছিন্নভাবে পিকেটিং করছে বিএনপিকর্মীরা।

জেলার অন্য কোনো উপজেলা থেকে অবরোধের সমর্থনে কোনো মিছিল বা পিকেটিংয়ের খবর পাওয়া যায়নি।

সিরাজগঞ্জের অতিরিক্তি পুলিশ সুপার সুভাষ সাহা জানান, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে কঠোর অবস্থানে রয়েছে। জেলার বিভিন্ন পয়েন্টে অতিরিক্ত পুলিশ মোতায়েনের পাশাপাশি র‌্যাব ও বিজিবির টহল বাড়ানো হয়েছে।

(দ্য রিপোর্ট/আরএ/এইচএস/এস/এএস/ডিসেম্বর ০৮, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর