thereport24.com
ঢাকা, শনিবার, ১৮ মে 24, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১০ জিলকদ  1445

বান্দরবান-চট্টগ্রাম সড়ক অবরোধ

২০১৩ ডিসেম্বর ০৮ ১২:০৫:৩৯
বান্দরবান-চট্টগ্রাম সড়ক অবরোধ

বান্দরবান সংবাদদাতা : বান্দরবানে অবরোধের দ্বিতীয় দিন রবিবার গাছের গুঁড়ি ফেলে সড়ক অবরোধ করে রাখে জামায়াত-শিবিরকর্মীরা। প্রধান সড়ক বন্ধ করে রাখায় সম্পূর্ণ অবরুদ্ধ হয়ে পড়ে বান্দরবানবাসী।

প্রত্যক্ষদর্শীরা জানান, বান্দরবান-চট্টগ্রাম প্রধান সড়কের হলুদিয়া, বাজালিয়াসহ কয়েকটি স্থানে রাস্তায় টায়ারে জ্বালিয়ে ও সড়কের ওপর গাছ ফেলে যান চলাচল বন্ধ করে দেয় জামায়াত-শিবিরকর্মীরা। এ সময় কয়েকটি সিএনজিচালিত অটোরিকশা ভাঙচুর করে অবরোধকারীরা।

এদিকে অবরোধ কর্মসূচি সফল করতে বান্দরবানে বিএনপির কেন্দ্রীয় কমিটির উপজাতীয় বিষয়ক সম্পাদক মাম্যাচিংয়ের নেতৃত্বে স্বেচ্ছাসেবক দল, যুবদল, ছাত্রদল, মহিলা দলসহ বিএনপির একাংশের নেতাকর্মীরা জেলা শহরের বাসস্ট্যান্ডসহ আশপাশের এলাকাগুলোতে অবস্থান নেয়।

অপরদিকে বাসস্ট্যান্ডের অপরপ্রান্তে জেলা বিএনপি সভাপতি সাচিং প্রু জেরীর নেতৃত্বে ১৮ দলের নেতাকর্মীরাও পৃথকভাবে অবস্থান নেয়। এ সময় দুই গ্রুপের নেতাকর্মীরা শহরে খণ্ড খণ্ড মিছিল করেছে।

অবরোধের কারণে বান্দরবান-চট্টগ্রামসহ অভ্যন্তরীণ সব রুটে যান চলাচল বন্ধ রয়েছে। শহর ছেড়ে যায়নি দূরপাল্লার কোনো যানবাহন। তবে জেলা শহরে যান চলাচল স্বাভাবিক রয়েছে। নাশকতা এড়াতে বান্দরবান শহরসহ আশপাশের এলাকাগুলোতে অতিরিক্ত পুলিশসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য মোতায়েন করা হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ আহম্মেদ জানান, অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। নাশকতাকারীদের ছাড় দেওয়া হবে না।

(দ্য রিপোর্ট/এএস/এফএস/এস/এএস/ডিসেম্বর ০৮, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর