thereport24.com
ঢাকা, রবিবার, ৫ মে 24, ২২ বৈশাখ ১৪৩১,  ২৬ শাওয়াল 1445

ছাতকে আ.লীগ-বিএনপি সংঘর্ষে আহত ৩০

২০১৩ ডিসেম্বর ০৮ ১৬:৫৯:২৩
ছাতকে আ.লীগ-বিএনপি সংঘর্ষে আহত ৩০

সিলেট সংবাদদাতা : সুনামগঞ্জের ছাতকে আওয়ামী লীগ-বিএনপি ঘণ্টাব্যাপী সংঘর্ষে অন্তত ৩০ জন আহত হয়েছেন। ছাতক পৌর শহরের বাসস্ট্যান্ডে রবিবার দুপুর ২টায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, অবরোধ ও হরতাল চলাকালে ছাতক পৌর শহরের বাসস্ট্যান্ডে রবিবার দুপুর ১২টায় বিএনপি কর্মী-সমর্থকরা একটি রিকশার টায়ারের বাতাস ছেড়ে দেয়। এ ঘটনা দেখে বাধা দেন পৌরসভার মেয়র ও আওয়ামী লীগ নেতা আবুল কালাম চৌধুরীর এক সমর্থক। একপর্যায়ে অবরোধকারীদের সঙ্গে তার বাকবিতণ্ডা হয়। আওয়ামী লীগ নেতা কালাম গ্রুপের কর্মী-সমর্থকরা এ সময় ঘটনাস্থলে পৌঁছে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক এমপি কলিম উদ্দিন আহমদ মিলন গ্রুপের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়ে। ঘণ্টাব্যাপী এ সংঘর্ষ চলে।
খবর পেয়ে ছাতক থানা পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে প্রায় শতাধিক রাউন্ড ফাঁকা গুলি ও ১৫টি টিয়ারশেল নিক্ষেপ করে। উভয়পক্ষের মধ্যে সংঘর্ষে অন্তত ৩০ জন আহত হন।
আহতদের স্থানীয় হাসপাতাল ও সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
আওয়ামী লীগের বিক্ষুব্ধ কর্মীরা এ সময় স্থানীয় বিএনপি কার্যালয়ে গিয়ে ব্যাপক ভাংচুর ও অগ্নিসংযোগ করে। অন্যদিকে বিএনপি কর্মী-সমর্থকরা প্রায় ১৫-২০টি ককটেল বিস্ফোরণ ঘটায় বলে স্থানীয়রা জানান।
ঘটনার সত্যতা স্বীকার করে সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (পূর্ব) হেমায়েতুল ইসলাম দ্য রিপোর্টকে বলেন, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। পুলিশ উভয়পক্ষের সংঘর্ষ থামাতে শতাধিক রাউন্ড ফাঁকা গুলি ও ১৫-২০ রাউন্ড কাঁদানে গ্যাস নিক্ষেপ করে।
(দ্য রিপোর্ট/এমজেসি/নূরু/এমএআর/ডিসেম্বর ০৮, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর