thereport24.com
ঢাকা, শুক্রবার, ৩ মে 24, ২০ বৈশাখ ১৪৩১,  ২৪ শাওয়াল 1445

চুয়াডাঙ্গায় বাবার হাতে ছেলে খুন

২০১৩ ডিসেম্বর ০৮ ২১:৪৫:৫৭
চুয়াডাঙ্গায় বাবার হাতে ছেলে খুন

চুয়াডাঙ্গা সংবাদদাতা : চুয়াডাঙ্গায় মাদকাসক্ত বাবার হাতে মোস্তাকিন রহমান নয়ন নামে পাঁচ বছরের এক শিশু খুন হয়েছে। আলমডাঙ্গা উপজেলার পার-লক্ষ্মীপুর গ্রামে ঘটনাটি ঘটে। পুলিশ কালু মন্ডলকে গ্রেফতার করেছে।

রত্যক্ষদর্শী একাধিক সূত্র জানায়, উপজেলার পার-লক্ষ্মীপুর গ্রামের কালু জোর্য়াদ্দার ওরফে বিপ্লব দীর্ঘদিন ধরে মাদকাসক্ত। প্রায় সে নেশা করে রাতে বাড়িতে ফিরে তার স্ত্রী খাদিজা বেগমকে মারধর করতো। শনিবার রাতেও বিপ্লব নেশা করে বাড়িতে ফিরে। এরপরই তার স্ত্রীকে মারধর শুরু করে। এ সময় তার ৫ বছরের শিশুপুত্র মোস্তাকিন রহমান নয়ন মাকে মারধরের দৃশ্য দেখে কাঁদতে থাকলে ক্ষিপ্ত হয়ে বাবা চড়-থাপ্পড় দেয়। তাতেও শিশুর কান্না না থামায় শিশুপুত্রকে মাটিতে আছাড় দেয় পাষন্ড পিতা। এতে ঘটনাস্থলেই ওই শিশুর মৃত্যু হয়।

আলমডাঙ্গা থানার ওসি রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শিশুপুত্রকে হত্যার পর পাষন্ড পিতা পালানোর চেষ্টা করলে গ্রামবাসী তাকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়।

আলমডাঙ্গা থানা পুলিশ রবিবার দুপুরে ঘটনাস্থল থেকে নিহত শিশুর লাশ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠান। এ ঘটনায় ঘাতক পিতার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ।

(দ্য রিপোর্ট/এআই/এমসি/ডিসেম্বর ০৮, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর