thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৬ মে 24, ২ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৮ জিলকদ  1445

সিলেটে ধাওয়া-পাল্টাধাওয়া, আটক ৪

২০১৩ ডিসেম্বর ০৯ ১১:৩৬:২৫
সিলেটে ধাওয়া-পাল্টাধাওয়া, আটক ৪

সিলেট সংবাদদাতা : ১৮ দলের অবরোধ কর্মসূচি ও ছাত্রদলের ডাকা সকাল-সন্ধ্যা হরতালে সোমবার সকালে পুলিশের সঙ্গে বিরোধী জোটের নেতাকর্মীদের সঙ্গে ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটেছে। ভাঙচুর করা হয়েছে ৫টি সিএনজিচালিত অটোরিকশা। পুলিশ ৪ জামায়াত-শিবিরকর্মীকে আটকের কথা স্বীকার করেছে।

নগরীর পাঠানটুলা এলাকায় সোমবার সকাল ৭টায় জামায়াত-শিবিরকর্মীরা গাছের গুঁড়ি ফেলে সিলেট-সুনামগঞ্জ সড়ক অবরোধ করেন। এ সময় পুলিশ বাধা দেয়। পুলিশের সঙ্গে তখন বিরোধী জোটের নেতাকর্মীদের ধাওয়া-পাল্টারা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় পুলিশ ৪ শিবিরকর্মীকে আটক করে।

এসএমপি জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গওসুল হোসেন দ্য রিপোর্টকে চার শিবিরকর্মী আটকের বিষয়টি নিশ্চত করেছেন।

প্রতক্ষ্যদর্শীরা জানান, নগরীর বিভিন্ন স্থানে ঝটিকা মিছিল করে ১০-১২টি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে ৫টি সিএনজি অটোরিকশা ভাঙচুর করে জামায়াত-শিবির কর্মীরা। এ ছাড়া তারা শহরের বিভিন্ন স্থানে মোটরসাইকেল মহড়া দিয়ে আতঙ্ক ছড়ায় বলে অভিযোগ করেছেন স্থানীয়রা।

এদিকে কেন্দ্রীয় নেতাদের মুক্তির দাবিতে সিলেট বিভাগে ডাকা হরতালের সমর্থনে নগরীতে মিছিল সমাবেশ করেছে ছাত্রদল। নগরীর সিটি সেন্টারের সামনে ছাত্রদল নেতাকর্মীরা জড়ো হতে চাইলে পুলিশ বাধা দেয়।

হরতালে নগরীর অধিকাংশ দোকানপাট বন্ধ থাকলেও রাস্তায় রিকশা, ইজিবাইক ও অটোরিকশা চলছে। তবে কদমতলী ও কুমারগাঁও টার্মিনাল থেকে দূরপাল্লার কোনো যান ছেড়ে যায়নি।

নগরীতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সতর্ক অবস্থায় রয়েছে। র‌্যাব ও পুলিশের পাশাপাশি শহরে মোতায়েন করা হয়েছে বিজিবি।

(দ্য রিপোর্ট/এমজেডসি/এইচএস/শাহ/এএস/ডিসেম্বর ০৯, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর