thereport24.com
ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল 24, ১৬ বৈশাখ ১৪৩১,  ২০ শাওয়াল 1445

দামুড়হুদায় দু’জনের গলাকাটা লাশ উদ্ধার

২০১৩ ডিসেম্বর ০৯ ১৭:০২:৫১
দামুড়হুদায় দু’জনের গলাকাটা লাশ উদ্ধার

চুয়াডাঙ্গা সংবাদদাতা : চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দলকালক্ষ্মীপুর বিল থেকে সেমাবার দু’জনের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারণা, রবিবার রাতে এ হত্যাকাণ্ড ঘটেছে।

নিহতদের একজন দামুড়হুদা উপজেলার নতিপোতা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মিজান হত্যা মামলার আসামি। তিনি পোতারপাড়ার শামসুলের ছেলে মিনারুল (৩০)।অন্য জনের পরিচয় জানা যায়নি।

এলাকাবাসী জানান, দামুড়হুদা উপজেলার দলকালক্ষ্মীপুর বিলের ধারে ঘোগার মাঠে সকালে কৃষকরা কাজ করতে গিয়ে দু’জনের গলাকাটা লাশ দেখতে পায়। পরে পুলিশ ফাঁড়িতে খবর দিলে দামুড়হুদা মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ দু’টি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আহসান হাবিব ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কোনো চরমপন্থি সংগঠনের অভ্যন্তরীণ কোন্দলে অথবা আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ জোড়া খুনের ঘটনা ঘটতে পারে।

পুলিশের এ ধারণার সঙ্গে পুরোপুরি একমত হতে পারেননি এলাকাবাসী। তাদের মতে, আসন্ন সংসদ নির্বাচনে সাধারণ ভোটারদের মধ্যে আতঙ্ক সৃষ্টি করা ও নির্বাচনে অংশ নেওয়া প্রার্থীদের নজর কাড়তে কোনো চরমপন্থি সংগঠন এ হত্যাকাণ্ড ঘটিয়েছে।

এদিকে চুয়াডাঙ্গা পুলিশ সুপার রশিদুল হাসান সকাল ১০টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করেন।

(আরআর/নূরু/এনডিএস/ডিসেম্বর ০৯,২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর