thereport24.com
ঢাকা, বুধবার, ১৫ মে 24, ১ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৭ জিলকদ  1445

চৌদ্দগ্রামে জামায়াত কর্মীদের বাড়ি ভাঙচুর, অগ্নিসংযোগ

২০১৩ ডিসেম্বর ০৯ ২১:২৩:১০
চৌদ্দগ্রামে জামায়াত কর্মীদের বাড়ি ভাঙচুর, অগ্নিসংযোগ

কুমিল্লা সংবাদদাতা : জেলার চৌদ্দগ্রামে রাজনৈতিক বিরোধের জের ধরে প্রতিপক্ষের বাড়িতে ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। উপজেলার আলকরা ইউনিয়নের নারানপুরী ও ধোপাখিলা গ্রামে সোমবার বিকেল সোয়া ৫টায় এ ঘটনা ঘটে।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উত্তম কুমার চক্রবর্তী দ্য রিপোর্টকে জানান, পূর্ব শত্রুতার জের ধরে এ হামলা করা হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ বিষয়ে এখনো থানায় কোনো মামলা হয়নি।

চৌদ্দগ্রাম উপজেলা জামায়াতের আমির মো. সাহাব উদ্দিন ভিপি দ্য রিপোর্টকে জানান, এলাকায় আধিপত্য বিস্তারের লক্ষ্যে জামায়াতকর্মী রহিম, জসিম, ইয়াকুব, সেলিম ও ইউনুসসহ সাতজনের বাড়িতে ভাঙচুর ও অগ্নিসংযোগ করে ছাত্রলীগের কর্মীরা। এ ছাড়াও হামলায় ১২ লাখ টাকার মালামাল লুট হয়েছে বলে দাবি করেন তিনি।

স্থানীয়রা জানান, আলকরা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক শিশিরের ছোট ভাই ছোটনকে বৃহস্পতিবার ১৮ দলীয় জোটের অবরোধ চলাকালে ফেনী জেলা শহরে মারধর করা হয়। এর জের ধরে সোমবার বিকেল সোয়া ৫টায় শিশিরের নেতৃত্বে ১৫/২০ ছাত্রলীগের নেতাকর্মী নারানপুরী ও ধোপাখিলা গ্রামের জামায়াত সমর্থিত রহিম, জসিম, ইয়াকুব, সেলিম ও ইউনুসসহ অন্তত সাতজনের বাড়ি ভাঙচুর, লুটপাট ও অগ্নি সংযোগ করে।

(দ্য রিপোর্ট/জেপি/এমএইচও/ডিসেম্বর ০৯, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর