thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৪ মে 24, ৩০ বৈশাখ ১৪৩১,  ৬ জিলকদ  1445

কুমিল্লায় ব্যবসায়ীকে হত্যার অভিযোগ

২০১৩ ডিসেম্বর ১০ ০৩:৪১:১৫
কুমিল্লায় ব্যবসায়ীকে হত্যার অভিযোগ

কুমিল্লা সংবাদদাতা : চৌদ্দগ্রামে জাহাঙ্গীর আলম (৪০) নামে এক ব্যবসায়ীকে জোরপূর্বক বিশ খাইয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

উপজেলার শুভপুর ইউনিয়নের ঊণকোট গ্রামে এ ঘটনা ঘটে। জাহাঙ্গীর আলম মৃত সুরুজ মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, জাহাঙ্গীর আলম স্থানীয় মুন্সীরহাট বাজারে কো-অপারেটিভ ও সেলুন ব্যবসায়ী। তার ব্যবসায়িক অংশীদার যুগিরহাট গ্রামে সফিকুর রহমানের ছেলে শহীদুল ইসলাম ও মোসলেম মিয়ার ছেলে আব্দুল জলিলের সঙ্গে বিভিন্ন বিষয়ে নিয়ে দীর্ঘদিন বিরোধ চলছিল। এরই জের ধরে তারা দু’জনে রবিবার রাত সাড়ে ১২টায় জাহাঙ্গীর আলমকে পিটিয়ে জোরপূর্বক বিশ খাওয়ায়। এরপর তাকে আহত অবস্থায় বাড়ির সামনে ফেলে যায়। পরে স্থানীয়রা জাহাঙ্গীরকে আশংকাজনক অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হলে সোমবার বিকেলে তাকে ঢাকায় নেওয়ার পথে জাহাঙ্গীর আলম মারা যান।

এ বিষয়ে নিহতের স্ত্রী সাজেদা বেগম বাদি হয়ে শহীদুল ইসলাম ও আব্দুল জলিলকে অভিযুক্ত করে চৌদ্দগ্রাম থানায় সোমবার রাতে একটি অভিযোগপত্র দাখিল করে।

চৌদ্দগ্রাম থানার উপ-পরিদর্শক কাঞ্চন কান্তি দাস এ বিষয়ে বলেন, ‘থানায় অভিযোগ দাখিলের পর জাহাঙ্গীর আলমের বাড়ি থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আশা হয়। মঙ্গলবার সকালে লাশ ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে। ময়না তদন্তের রিপোর্ট হাতে না পাওয়া পর্যন্ত এ বিষয়ে কিছুই বলা যাচ্ছে না।’

(দ্য রিপোর্ট/জেপি/আইজেকে/ডিসেম্বর ১০, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর